নতুন ব্যবসায় প্রতিষ্ঠান চালু করলেন অপু বিশ্বাস

প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২৪, ১৮:৩৯ | অনলাইন সংস্করণ

নতুন বছর নতুন ব্যবসা প্রতিষ্ঠান চালুর মাধ্যমে ব্যবসায়ে নামলেন অপু বিশ্বাস। এবার শুরু করলেন বুটিক ও বিউটি পার্লার এবং রেস্টুরেন্টের ব্যবসা।গতকাল শুক্রবার (১২ জানুয়ারি) রাজধানীর আফতাবনগরের ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ এবং ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ এর উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিক ও লেখক, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি জামাল উদ্দীনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান চিত্রনায়িকা অপু বিশ্বাস।

রাজধানীর আফতাব নগর আবাসিক এলাকায় ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ ও ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে দুটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করেছেন অপু। গত ৮ জানুয়ারি থেকে এর কার্যক্রম শুরু করেছেন তিনি। তবে ১২ জানুয়ারি থেকে ব্যবসা প্রতিষ্ঠান দুটির আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়।

এসময় অপু বিশ্বাস বলেন, মানুষের কাছে আমি একজন নায়িকা, দর্শকের ভালোবাসার একজন অভিনেত্রী। আমি চেয়েছি এর বাইরেও আমার একটা আলাদা পরিচয় গড়ে উঠুক। এখন আমি অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছি। এবার শুরু করলাম নতুন ব্যবসায়। আমি চাই ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে। আমার সন্তানের কাছেও আমার সেই পরিচয়টা গর্বের হবে বলে আমার বিশ্বাস।