ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ছাত্রকে মারধর, পরে ক্ষমা চাইলেন রাহাত ফতেহ আলী খান

ছাত্রকে মারধর, পরে ক্ষমা চাইলেন রাহাত ফতেহ আলী খান

দেশ-বিদেশে আলোচনায় থাকা উপমহাদেশের অন্যতম নামকরা কণ্ঠশিল্পী রাহাত ফতেহ আলী খান এবার আলোচনায় এলেন প্রশংসিত না হয়ে বিতর্কিত হয়ে। এবার ছাত্রকে জুতাপেটা করে বিতর্কিত হয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার (২৭ জানুয়ারি) রাতে ভাইরাল এক ভিডিওতে এক যুবককে থাপ্পড় ও লাথি মারতে দেখা গেছে রাহাত ফতেহ আলী খানকে। এমনকি জুতা দিয়ে তাকে মারতেও দেখা গেছে। এ সময় ভিকটিম তাকে না মারার জন্য অনুরোধ করেন।

জানা গেছে, ওই যুবক রাহাত ফতেহ আলি খানের বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করেন। পানির বোতলে পানি কোথায়, এমন প্রশ্নে নিজের কর্মচারীকে এভাবে নির্দয়ভাবে মারধোর করেন গায়ক। একের পর এক চড় মারেন। এমনকী, পায়ের জুতো খুলে তা দিয়েও আঘাত করেন।

এদিকে তার এমন আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। তবে এ ঘটনাকে রাহাত ‘অভ্যন্তরীণ বিষয়’ বলে দাবি করছেন। নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিওবার্তা দেন তিনি। বলেন, ‘এটা শিক্ষক ও ছাত্রের অভ্যন্তরীণ বিষয়। আমরা একজন ছাত্রকে ভালো কাজের জন্য ভালোবাসি, সেইসঙ্গে সে ভুল করলে তাকে শাস্তি দিই।’

তিনি আরও বলেন, ‘আমি পানির বোতলের কথা ভুলে গিয়েছিলাম; যা আমার পীর দিয়েছিলেন। তবে এ ঘটনায় তিনি তার ছাত্র নাভিদ হুসনাইনের কাছে ক্ষমা চেয়েছেন বলে জানিয়েছেন।

ছাত্র,মারধর,ক্ষমা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত