ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শিক্ষার্থীর জীবন বাঁচাতে কনসার্টে তাসরিফ খান

শিক্ষার্থীর জীবন বাঁচাতে কনসার্টে তাসরিফ খান

গান গাওয়ার পাশাপাশি মানবসেবায় বিভিন্ন কার্যক্রমের জন্য জনপ্রিয় নাম বর্তমান সময়ের তরুণ কণ্ঠশিল্পী তাসরিফ খান। এবার তিনি গান গাইলেন ক্যান্সারে আক্রান্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর জন্য।

ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জহির উদ্দিন শাখাওয়াত। তার চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় ২০ লাখ টাকা। সেই টাকা জোগাড়ের জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের উদ্যোগে গত বুধবার বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের মাঠে আয়োজন করা হয় এক কনসার্টের।

ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত শিক্ষার্থীর জন্য গান গাইতে পেরে তাসরিফ বলেন, ভালো লাগছে যে কারোর সাহায্যের কাজে আসতে পেরেছি। একটা ছেলের চিকিৎসার জন্য অর্থ দরকার আর আমি যেহেতু এই ধরনের প্রজেক্ট করি এবং গত কয়েক বছর ধরেই এ ধরনের কাজ করছি তাই এই উদ্যোগ নেওয়া। নিজের ভেতর থেকে এক অন্যরকম ভালো লাগা কাজ করে এই ধরনের কার্যক্রমে।

কনসার্টের আয়োজকরা বলেন, আমাদের জহির ভাইয়ের চিকিৎসার জন্য প্রায় ২০ লাখ টাকার প্রয়োজন। এখন তার পরিবারের পক্ষে এই অর্থ বহন করা সম্ভব হচ্ছে না। এজন্য আমরা গত কয়েক মাস ধরে টাকা সংগ্রহ করেছি কিন্তু আশানুরূপ সাড়া না পাওয়ায় আমরা চ্যারিটি কনসার্টটির আয়োজন করি। যাতে জহির ভাইয়ের চিকিৎসায় কিছুটা হলেও সহযোগিতা করতে পারি।

প্রসঙ্গত কনসার্টে কুঁড়েঘর, মেট্রোলাইফ, অডড সিগনেচার, এনকোর, চান্দের গাড়ি, গল্প, প্রতিবিম্ব, মনের মানুষসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিজস্ব ব্যান্ডদলসহ মোট ১৪টি ব্যান্ডদল অংশ নেয়।

শিক্ষার্থী,কনসার্ট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত