ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল শুরু রোববার

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২৩, ২০:১৭ | অনলাইন সংস্করণ

আগামীকাল রোববার (৩ সেপ্টেম্বর) শুরু হচ্ছে ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২৩। শনিবার (২ সেপ্টেম্বর) দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ফেস্টিভ্যাল সম্পর্কে বিস্তারিত জানানো হয়।

সংবাদ সম্মেলনে ক্র্যাব সাধারণ সম্পাদক মামুনূর রশীদ এবারের স্পোর্টস ফেস্টিভ্যালে স্পন্সর করার জন্য ওয়ালটন গ্রুপের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, এবারের ফেস্টিভ্যালে প্রথমবারের মতো সদস্যদের স্ত্রীদের জন্য থাকছে লুডু খেলা প্রতিযোগিতা।

তিনি আশা প্রকাশ করেন- এবারের ফেস্টিভ্যালের বিভিন্ন ইভেন্টে ক্র্যাবের সব সদস্যই আনন্দ ও উচ্ছ্বাসের সঙ্গে অংশ নেবে। আগামীতে ক্র্যাবের বিভিন্ন অনুষ্ঠানে ওয়াল্টনের সহযোগিতা অব্যাহত থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করে মামুনূর রশীদ।

ওয়ালটন গ্রুপের সিনিয়র নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন বলেন, আমরা চেষ্টা করছি যুবসমাজকে খেলাধূলায় ব্যস্ত রাখতে। বিভিন্ন সাংবাদিক সংগঠনকেও খেলাধুলার চর্চা অব্যাহত রাখতে সহযোগিতা করা হচ্ছে। এটা অব্যাহত থাকবে। আগামীতে ক্র্যাবের যেকোনো স্পোর্টস ফেস্টিভ্যালে বরাবরের মতো ওয়ালটন পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এ সময়ে উপস্থিত ছিলেন- ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান, আসাদুজ্জামান বিকু, ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবু জাফর, সাংগঠনিক সম্পাদক বকুল আহমেদ, দফতর সম্পাদক কামাল হোসেন তালুকদার, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু, কল্যাণ সম্পাদক ওয়াসীম সিদ্দিকী, কার্যানির্বাহী সদস্য আব্দুল্লাহ আল মামুন, জসীম উদ্দীন, সাবেক সাংগঠনিক সম্পাদক লতিফ রানা, আতাউর রহমান, সিনিয়র সদস্য সাখাওয়াত হোসেন, দেব দুলাল মিত্র প্রমুখ।