ঢাকা ২৩ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

দেশের প্রথম ফিনটেক সুপার অ্যাপের যাত্রা শুরু

দেশের প্রথম ফিনটেক সুপার অ্যাপের যাত্রা শুরু

দেশের অন্যতম শীর্ষস্থানীয় অনলাইন পেমেন্ট গেটওয়ে প্রতিষ্ঠান ‘আমার পে’ চালু করতে যাচ্ছে দেশের প্রথম ফিনটেক সুপার অ্যাপ যা ‘আমার পে সুপার অ্যাপ’ নামে পরিচিত । একের ভেতর সব সুবিধা নিয়ে গ্রাহকদের দৈনন্দিন প্রয়োজন পূরণ এবং যে কোনো মাধ্যম দিয়ে (কার্ড/মোবাইল ব্যাংকিং) অর্থ প্রদান পদ্ধতিকে সহজ করার জন্যই এই সুপার অ্যাপ নিয়ে এসেছে ‘আমার পে’।

শনিবার রাজধানীর কাওরান বাজারে বিডিবিএল ভবনের বেসিস অডিটোরিয়ামে আয়োজিক এক অনুষ্ঠানে ‘আমার পে’ এই ঘোষণা দেয়।

অনুষ্ঠানে বেসিস সভাপতি রাসেল টি. আহমেদে বলেন, ‘আমার পে সুপার অ্যাপ’ বাংলাদেশের মানুষের ডিজিটাল অভিজ্ঞতা

আরও উন্নত করার ক্ষেত্রে একটি মাইলফলক হয়ে থোকবে, যা আমাদের ও সরকারের লক্ষ্যের সাথেও সঙ্গতিপূর্ণ। অ্যাপটি

বাংলাদেশে অনলাইন পেমেন্টের অভিজ্ঞতায় বৈপ্লবিক পরিবর্তন আনতে যাচ্ছে।

অনুষ্ঠানে আমার পে-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব এ এম ইশতিয়াক সারওয়ার বলেন, এই সুপার অ্যাপের লক্ষ্য হচ্ছে ব্যবহারকারীদের সুবিধাজনকভাবে সর্বত্র পেমেন্ট সমাধান প্রদান করা, যা একাধিক অ্যাপের মধ্যে পরিবর্তন করার প্রয়োজনীয়তা

দূর করে। দেশব্যাপী গ্রাহকদের নানা ধরনের চাহিদা পূরণে ‘আমার পে সুপার অ্যাপটি’ ডিজাইন করা হয়েছে। আমরা গ্রাহকদের একটি ডিজিটাল প্ল্যাটফর্মের আওতায় সব ধরনের সেবা প্রদান করছি যেমন বিদ্যুৎবিল বিল থেকে শুরু করে গ্যাস বিল, পানি বিল,

ইন্টারনেট বিল, ক্রেডিট কার্ড বিল, ট্রাভেল বুকিংস সহ আরও অনেক কিছু , এছাড়াও এই অ্যাপের মাধ্যমে আমরা গ্রাহকদেরকে বিভিন্ন ক্যাম্পেইন, ডিসকাউন্ট ও রিওয়ার্ড পয়েন্ট পাওয়ার সুবিধাও দিব এবং আমরা মনে করছি এক জায়গায় সবকিছু পাওয়ার সুবিধাটি গ্রাহকরা দারুণভাবে গ্রহণ করবেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ‘আমার পে সুপার অ্যাপ’ থেকে সিটিও এন্ড ডিরেক্টর ইমতিয়াজ বিন গিয়াস, প্রডাক্ট ম্যানেজার আশিকুর রহমান, এমটিবি’র হেড অফ ডিজিটাল ব্যাংকিং ডিভিশন খালিদ হোসেইন, মাস্টারকার্ড-থেকে জুবায়ের হোসেন, ম্যানেজার সহ এই সেক্টরের গুরুত্বপূর্ণ ব্যাক্তিবর্গ এবং তাদের সবার বক্ত্যবে উঠে এসেছে ‘আমার পে সুপার অ্যাপ’ কিভাবে বাংলাদেশের অন্যান্য ডিজিটাল সেবা প্রদানকারীদের সাথে অংশীদারিত্বের সুযোগও সৃষ্টি করছে।

‘আমার পে’ দেশের অন্যতম শীর্ষস্থানীয় ফিনটেক প্রতিষ্ঠান ও অনলাইন পেমেন্ট গেটওয়ে; যারা দেশের এসএমই এবং অন্যান্য

প্রতিষ্ঠানকে পেমেন্ট গেটওয়ে সেবা প্রদান করে থাকে। আমার পে সুপার অ্যাপটির মাধ্যমে বিস্তৃত পরিসরে সকল সেবাকে

একীভূত করে, ব্যবহারকারী-বান্ধব ইন্টারফেসের মাধ্যমে একাধিক পেমেন্ট মেথড দিয়ে লেনদেন পরিচালনা করা যায়।গ্রাহকদেরকে স্বাস্থ্যসেবা, ই-পরিষেবা, খাবার অর্ডার ও বিল পরিশোধসহ বিভিন্ন সুবিধা দেবে এই সুপার অ্যাপ।

‘আমার পে’ সুপার অ্যাপ ব্যবহারকারীরা যেকোনো সময়ে যেকোনো স্থান থেকে সহজেই তাদের ইউটিলিটি বিল জমা দিতে পারেন, বুক করতে পারেন ভ্রমণের টিকিটও। এছাড়াও ‘আমার পে সুপার অ্যাপে’ রয়েছে বিভিন্ন ধরনের পে, মার্চেন্ট পে, কুরিয়ার বুক, বীমা প্রদান ও যানবাহন ট্র্যাকার সাবস্ক্রিপশনের মত দৈনন্দিন জীবনের সুবিধাগুলো।

ফিনটেক,সুপার অ্যাপ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত