ঢাকা ১০ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

অপো নিয়ে এলো নতুন রেনো১২ ৫জি

অপো নিয়ে এলো নতুন রেনো১২ ৫জি

আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স (কৃত্রিম বুদ্ধিমত্তা) স্মার্টফোনে বৈপ্লবিক পরিবর্তন নিয়ে আসছে। এর ধারাবাহিকতায় এবার স্মার্টফোনের গ্লোবাল লিডার অপো নিয়ে এসেছে আরেকটি অসাধারণ ফোন: অপো রেনো১২ ৫জি। বাংলাদেশের ব্যবহারকারীদেরকে স্মার্টফোনের সর্বাধুনিক অভিজ্ঞতা দেওয়ার জন্য ফোনটি বিশেষভাবে তৈরি।

রেনো১২ ৫জি-তে উপভোগ করুন লাইভ ফটো-এর জাদু! মাত্র একটি ট্যাপ দিয়েই ধরে রাখুন আপনার অমূল্য মুহূর্তগুলিকে। আপনার সৃজনশীলতা প্রকাশের জন্য আপনি একাধিক ফরম্যাট ব্যবহার করতে পারবেন। ছবির শটগুলিকে নিখুঁত করতে চান? তাহলে, খুব সহজেই পছন্দের ফ্রেম নির্বাচন করুন এবং আপনার স্মৃতিগুলোকে করে তুলুন জীবন্ত। লাইভ ফটো-এর মাধ্যমে নতুনভাবে দেখুন বিশ্বকে।

রেনো১২ ৫জি-তে রয়েছে এআই ক্লিয়ার টেকনোলজি, যা উন্নত জেনারেটিভ এআইয়ের সাহায্যে মুখের অবয়ব, চুল ও ভ্রুয়ের মতো মুখমণ্ডলের অংশগুলির স্পষ্টতা বাড়িয়ে আরও স্বচ্ছ ও পরিষ্কার গ্রুপ ফটোর নিশ্চয়তা দেয়। এর অন-ডিভাইস এআই প্রসেসিংয়ের ফলে দ্রুত ছবি তৈরি হবে এবং প্রাইভেসিও বৃদ্ধি পাবে। বেস্ট ফেস ফিচারটি ছবিতে চোখ বন্ধ থাকলেও তা ঠিক করে দেবে। ফলে বাড়ির পার্টিতে হোক বা অফিসের অনুষ্ঠানে – সব জায়গাতেই প্রত্যেকে তার সেরা ছবিটি পাবেন। নির্বিঘ্নে এবার উপভোগ করুন রিয়াল-টাইম এডিটিং, যা গ্রুপ ফটোগ্রাফির সংজ্ঞা বদলে দেবে।

দ্রুত গতির চার্জিং ও নির্ভরযোগ্য ৫,০০০ এমএএইচ ব্যাটারির কারণে নিশ্চিন্তে আপনি চার বছর পর্যন্ত ফোনটি ব্যবহার করতে পারবেন। ৮০ডব্লিউ সুপারভুক ফ্ল্যাশ চার্জ থাকায় ফোনটি মাত্র ৪৭ মিনিটেই ১% থেকে ১০০% পর্যন্ত চার্জ করা যায়। ফলে সারা দিন আপনি থাকবেন নিশ্চিন্তে।

১২জিবি র‌্যাম ও ৫১২জিবি রম ফোনটির পারফরমেন্স ও স্টোরেজের সক্ষমতা বাড়িয়ে বাধাহীন অপটিমাইজেশন ও দ্রুত গতিতে প্রতিটি কাজের নিশ্চয়তা দেবে।

৩ডি ১২০ হার্জ কার্ভড স্ক্রিনে আপনি উপভোগ করবেন বিলিয়ন রংয়ের আভা। এই স্ক্রিনের এফএইচডি+ রেজ্যুলেশনের ফলে আপনি পাবেন বর্ডারহীন আল্ট্রা-ব্রাইট ডিসপ্লে ব্যবহারের সুবিধা। চোখের স্বাচ্ছন্দ্যের সাথে উপভোগ করতে পারবেন প্রাণবন্ত সব রং।

স্মার্টফোনে এআই বিপ্লবের ধারাবাহিকতায় অপো রেনো১২ ৫জি-তে যোগ করা হয়েছে বিভিন্ন এআই ফিচার। যেমন, সহজে ছবি থেকে কিছু মোছার জন্য রয়েছে এআই ইরেজার ২.০ এবং নেটওয়ার্কের যেকোনো অবস্থায় সঠিক নেভিগেশনের জন্য রয়েছে এআই লিঙ্কবুস্ট। দীর্ঘস্থায়িত্বের জন্য বিশেষভাবে তৈরি এই ফোন পড়ে গেলে বা পানি, ধূলা ও তরলের ছিঁটা লাগলেও থাকবে অক্ষত।

অপো অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন,“আমরা শুধু একটি ডিভাইস নিয়ে আসিনি, বরং উন্নত এআই প্রযুক্তির একটি গেটওয়ে নিয়ে এসেছি। অপো স্মার্টফোনে এআই ব্যবহারে অগ্রণী ভূমিকা পালন করছে এবং উদ্ভাবনী ফিচারের মাধ্যমে গ্রাহকদের ক্ষমতায়ন করছে। মোবাইল ইন্টারঅ্যাকশনকে ‍ফিচারগুলো নতুনভাবে সংজ্ঞায়িত করছে। স্মার্ট ফটোগ্রাফি থেকে নিরবচ্ছিন্ন পারফরম্যান্স অপ্টিমাইজেশান – সবক্ষেত্রেই আমরা এআইয়ের অর্জনের ক্ষেত্রকে প্রসারিত করতে অঙ্গীকারবদ্ধ।”

বাংলাদেশের ব্যবহারকারীরা অপো রেনো১২ ৫জি (১২জিবি+৫১২জিবি)-এর বিভিন্ন উদ্ভাবনী সুবিধা ব্যবহার করতে পারবেন। ফোনটির রয়েছে স্টাইলিশ রং – অ্যাসট্রো সিলভার ও ম্যাট ব্রাউন। অপো অথোরাইজড আউটলেটগুলোতে ৫৯,৯৯০ টাকায় পাওয়া যাবে ফোনটি।

অপো এনকো এয়ার ও ২ বছর ওয়ারেন্টিসহ বিশেষ গিফট বক্স পেতে প্রি-অর্ডার করুন অপো রেনো১২ ৫জি।

রেনো১২,অপো
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত