এআই-এর অতুলনীয় দক্ষতা নিয়ে এলো অপো রেনো১২ ৫জি

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৪, ০৮:৩৭ | অনলাইন সংস্করণ

একটি অসাধারণ পারিবারিক মেলবন্ধন কিংবা বন্ধুদের সঙ্গে হাসি-ঠাট্টা-আনন্দে জমে ওঠা দারুণ এক আড্ডা; আপনার জীবনের অসাধারণ রঙিন গল্পগুলোকে ফ্রেমবন্দী করতে অনন্য এক উদ্ভাবন অপো রেনো১২ ৫জি নিয়ে হাজির হয়েছে বৈশ্বিক স্মার্টফোন প্রযুক্তি প্রতিষ্ঠান অপো। ভবিষ্যতের স্মৃতিচারণায় এক নতুন অধ্যায় যোগ করতে আপনার হাতের নাগালেই এখন পাচ্ছেন অসাধারণ ফটোগ্রাফিক ফিচারসমৃদ্ধ এই স্মার্টফোনটি।  

এমন সময়গুলোতে আপনার কাজ হলো ফোনটি হাতে নিয়ে এর অতুলনীয় এআই লাইভ ফটো ফিচারটি চালু করা। বাকি ফলাফল পেয়ে যাবেন সঙ্গে সঙ্গে। কেননা ফিচারটি ব্যবহার করে আপনি আপনার আনন্দময় মুহূর্তগুলোকে ধরে ফেলছেন মাত্র একটি ক্লিকে। সময়কে আপনি থামিয়ে দিচ্ছেন এমন একটি ফ্রেমে, যেখানে রয়েছে হাসি, উষ্ণতা আর বন্ধনের সমন্বয়। আপনার তোলা প্রতিটি ছবি একেকটি দৃশ্যমান গল্প তৈরি করে, যা আপনার বৈচিত্র্যময় জীবনের প্রতিফলন।

প্রতিটি খুঁটিনাটি বিষয় তুলে ধরার পাশাপাশি প্রতিটি অভিব্যক্তি জীবন্ত করে তুলতে এই ফোনে রয়েছে এআই ক্লিয়ার ফেস প্রযুক্তি। তাই গ্রুপ ফটোতে কারো ঝাপসা মুখ উঠলেও আর চিন্তার কিছু নেই। যে কোনো অনুভূতিকে দুর্দান্ত স্বচ্ছতায় ধরে এই ফোন প্রতিটি হাসি উজ্জ্বলভাবে ফুটিয়ে তোলে। ফ্রেমের প্রতিটি ব্যক্তিকে স্পষ্টভাবে তুলে ধরতে অ্যালগরিদমগুলো জাদুর মতো কাজ করে।

ফোনের এআই বেস্ট ফেস ফিচার চোখ বন্ধ বা ক্ষণস্থায়ী হাসির মতো অপ্রত্যাশিত কোনো ঘটনার হাত থেকে বাঁচায়। পুনরায় ছবি না তোলা ছাড়াই আপনার সেরা অভিব্যক্তিটি ফুটিয়ে তোলে এই দারুণ ফিচারটি।
৫,০০০ এমএএইচ এর শক্তিশালী ব্যাটারি আর দ্রুত গতির ৮০ ওয়াট সুপারভুকটিএম ফ্ল্যাশ চার্জ এই ফোনকে করে তোলে আপনার নিত্যদিনকার যোগ্য সঙ্গী। স্মার্টফোনটি মাত্র ৪৭ মিনিটেই ১% থেকে ১০০% চার্জ হয়ে যায়, যা আপনাকে লো ব্যাটারি নিয়ে চিন্তা ছাড়াই প্রতিটি ভ্রমণ উপভোগ্য করে তুলবে।

মাল্টিটাস্কিং-এর নতুন অভিজ্ঞতা দিতে রেনো১২ ৫জি স্মার্টফোনটিতে রয়েছে ১২ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি রমের বিশাল স্টোরেজ। কোনো ল্যাগ ছাড়াই আপনি অনায়াসে অ্যাপ চালাতে পারবেন, এমনকি মগ্ন হয়ে গেমিং উপভোগ করার পাশাপাশি অসংখ্য স্মৃতিও সংরক্ষণ করতে পারবেন। 

এবার আসি ফোনটির ডিসপ্লের কথায়। দৃশ্যমানতাকে জীবন্ত করে তুলতে এতে ব্যবহৃত হয়েছে আকর্ষণীয় ৬.৬৭-ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। ১২০হার্জ রিফ্রেশ রেটের কারণে প্রতিটি সুইপ, প্রতিটি স্ক্রল হয়ে উঠবে ছন্দময় আর আপনি প্রবেশ করবেন প্রাণবন্ত এক ভিজ্যুয়ালের জগতে। ১২০০ নিটসের পিক ব্রাইটনেস তীব্র রোদেও নিশ্চিত করবে স্ক্রিনের স্পষ্টতা। 

এখনও শেষ হয়নি কিন্তু। অপো রেনো১২ ৫জি- এর এআই ইরেজার ২.০-এর মাধ্যমে আপনি ছবি থেকে অপ্রয়োজনীয় অংশও বাদ দিতে পারবেন সহজে।

এই ডিভাইসটি টেকসই এবং মজবুতভাবে তৈরি, যা জীবনযাত্রার প্রতিটি বাঁকে আপনার সাথে থাকবে—পড়ে যাওয়া, পানি, ধুলা বা ছিটে যাওয়া কোনো কিছুই এর সামনে বাধা নয়। এই ডিভাইসটি আপনি পাচ্ছেন চমৎকার দুইটি রঙে—অ্যাস্ট্রো সিলভার এবং ম্যাট ব্রাউন। এটি শুধুমাত্র একটি স্মার্টফোন নয়; এটি একটি স্টাইল, যা মার্জিত রুচি ও উদ্ভাবনকে প্রতিফলিত করে।

জীবনের বিশাল ক্যানভাসে অপো রেনো১২ ৫জি আপনার শৈল্পিক হাতিয়ার হয়ে উঠবে, যেখানে আপনি প্রতিটি মুহূর্তকে অসাধারণ স্পষ্টতা এবং সৃজনশীলতায় বন্দী করতে পারবেন। প্রতিটি ক্লিকে আপনি গল্পের অদম্য শক্তি উন্মোচন করবেন, যা মুহূর্তগুলোকে চিরস্থায়ী স্মৃতিতে পরিণত করবে। প্রযুক্তি এবং শিল্পের মিলনস্থলে আপনাকে স্বাগত, যেখানে প্রতিটি দিন আপনার স্পর্শের অপেক্ষায় থাকা একটি চিত্রপট।