ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দ্বিতীয় বিয়ে করছেন দাউদ ইব্রাহিম

দ্বিতীয় বিয়ে করছেন দাউদ ইব্রাহিম

দ্বিতীয়বার বিয়ে করছেন ভারতের আন্ডারওয়ার্ল্ড মাফিয়া নেতা দাউদ ইব্রাহিম। প্রথম স্ত্রী মোহজাবিন শেখ এখনও দাউদের সঙ্গে রয়েছেন। ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, দাউদের বোন হাসিনা পার্কারের ছেলে জাতীয় তদন্তকারী সংস্থার (এনআইএ) সামনে এটি স্বীকার করেছেন। জানা গেছে, এই তথ্য ২০২২ সালের সেপ্টেম্বরে এনআইএর হাতে এসেছিল।

ভারতীয় সংবাদমাধ্যমের দাবি, দাউদের দ্বিতীয় স্ত্রীও পাকিস্তানি। দাউদ পাকিস্তানে তার ঠিকানা পরিবর্তন করেছে বলেও খবর এসেছে। দাউদকে করাচিতে অন্য জায়গায় স্থানান্তরিত করা হয়। কিন্তু হাসিনা পার্কারের ছেলে আলি শাহের দাবি অনুযায়ী, দাউদ ও তার প্রথম স্ত্রী এখনও আলাদা হননি।

সন্ত্রাসবাদী সংগঠনের সঙ্গে দাউদের যোগসাজশের অভিযোগে দেশের বিভিন্ন জায়গায় অভিযান চালায় এনআইএ। অনেককে গ্রেফতারও করা হয়েছে। এ মামলায় আদালতে চার্জশিটও দাখিল করেছে জাতীয় তদন্ত সংস্থা। আলি শাহের দাবি অনুযায়ী, দাউদ তার প্রথম স্ত্রী মেহজাবিনের কাছ থেকে বিভিন্ন তদন্তকারী সংস্থার দৃষ্টি সরাতে দ্বিতীয় বিয়ে করছেন। আলি শাহ এনআইএর কাছে দাবি করেছেন, দাউদের প্রথম স্ত্রী মেহজবীন ২০২২ সালের জুলাইয়ে দুবাইতে তার সঙ্গে দেখা করেছিলেন।

দাউদ ইব্রাহিম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত