ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ভারতে ঝড়-বৃষ্টিতে গাছ ভেঙে পড়ে নিহত ৭

ভারতে ঝড়-বৃষ্টিতে গাছ ভেঙে পড়ে নিহত ৭

ভারতে ধর্মীয় অনুষ্ঠান চলাকালে ঝড়-বৃষ্টিতে গাছ ভেঙে পড়ে অন্তত সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও অন্তত ৫ জন আহত হয়েছেন। তাদের স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (৯ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে ভারতের মহারাষ্ট্র রাজ্যের আকোলা জেলায় এ দুর্ঘটনা ঘটে।

দেশটির গণমাধ্যমগুলো জানিয়েছে, রোববার সন্ধ্যায় আকোলার একটি মন্দিরের সামনে ধর্মীয় অনুষ্ঠান চলাকালে ঝড়-বৃষ্টিতে বিশাল একটি নিমগাছ টিনের চালার ওপর ভেঙে পড়ে। বৃষ্টির কারণে ওই টিনের চালার নিচে ঠাঁই নিয়েছিলেন ৩৫ থেকে ৪০ জনের মতো ভক্ত। এতে ঘটনাস্থলেই সাতজনের মৃত্যু হয়। পরে আহতদের স্থানীয় আকোলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ দুর্ঘটনায় গভীর শোক জানিয়েছেন মহারাষ্ট্রের উপ-মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস। সেই সঙ্গে একনাথ শিন্দের নেতৃত্বাধীন মহারাষ্ট্র সরকার নিহতদের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছেন।

তিনি বলেন, ধর্মীয় অনুষ্ঠানে গাছচাপা পড়ে কিছু ভক্ত নিহত হওয়ার এই ঘটনা বেদনাদায়ক। নিহতদের প্রতি আমি বিনম্র শ্রদ্ধা জানাই। রাজ্য সরকার এবং মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে মৃতদের পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ঝড়,বৃষ্টি,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত