ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দম্পতি নিহত

নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি দম্পতি নিহত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন এক বাংলাদেশি দম্পতি। এ ঘটনায় তাদের আট বছরের মেয়ে গুরুতর আহত হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তাকে স্থানীয় হাসপাতালে লাইভ সাপোর্টে রাখা হয়েছে।

জানা গেছে, নিহত চাঁদপুরের হাফিজ আহমেদ এঞ্জেল (৫৫) ও সাথী আহমেদ (৪৫) দম্পতি বাংলাদেশ সময় গত শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাতে নিউইয়র্কের কুইন্স এলাকায় মর্মান্তিক এক দুর্ঘটনার শিকার হন। রোববার (১১ ফেব্রুয়ারি) তাদের দাফন সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন নিহতদের স্বজন চাঁদপুরের ব্যবসায়ী হুমায়ুন কবির।

হুমায়ুন কবির জানান, ঘটনার রাতে এঞ্জেল-সাথী দম্পতির ১১ বছরের মেয়ে রাইদাকে সঙ্গে নিয়ে গাড়িযোগে বের হন। এ সময় পেছন থেকে বেপরোয়া গতির আরেকটি গাড়ি তাদের ধাক্কা দেয়। এতে শিশু রাইদা বেঁচে গেলেও ঘটনাস্থলে প্রাণ হারান এঞ্জেল ও তার সহধর্মিণী সাথী।

নিউইয়র্ক স্টেট পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে বিন হ্যাম্পটন থেকে ফেরার পথে তারা সপরিবারে এ দুর্ঘটনার শিকার হন। নিউইয়র্কের অরেঞ্জ কাউন্টিতে একটি দুষ্কৃতকারীদের গাড়ি ধাওয়া করছিল পুলিশ। এ সময় তাদের গাড়ির সঙ্গে হাফিজ দম্পতির গাড়ির ধাক্কা লাগলে ঘটনাস্থলেই নিহত হন তারা।

পুলিশ জানিয়েছে ময়নাতদন্ত শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিউইয়র্কসহ যুক্তরাষ্ট্র প্রবাসীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নিউইয়র্ক,দম্পতি,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত