ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

হজযাত্রীদের সেবা নির্বিঘ্ন করার নির্দেশনা ধর্ম প্রতিমন্ত্রীর

হজযাত্রীদের সেবা নির্বিঘ্ন করার নির্দেশনা ধর্ম প্রতিমন্ত্রীর

হজযাত্রীদের সেবা নির্বিঘ্ন ও সহজ করতে নির্দেশনা দিলেন ধর্ম প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান। তিনি বলেন, সরকারের আইনের দিকে দৃষ্টি রেখে সেবা সহজ করতে হবে। হজের ডিজিটাল সেবা অভ্যস্ত করতে হবে। হজগামীদের যাতে কোন কষ্ট না হয় সেদিকে সতর্ক দৃষ্টি রাখতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে সেবার আরও সহজীকরণ করতে হবে।

বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর বেইলি রোডে অফিসার্স ক্লাবে হজ এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে সংক্ষিপ্ত বক্তব্যে ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী মো: ফরিদুল হক খান এসব কথা বলেন।

অনুষ্ঠানে ধর্ম মন্ত্রণালয়ের সচিব কাজী এনামুল হাসান, এনডিসি, বেসামরিক বিমান কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো: মফিদুর রহমান, সৌদি এম্বাসির উর্ধ্বতন কর্মকর্তা জামাল আর হারবি, হাব সদস্যবৃন্দ, সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে হাব-এর সভাপতি এম.শাহাদাত হোসাইন তসলিম বলেন, হজ প্যাকেজ মূল্য বৃদ্ধির প্রেক্ষাপট বৈশ্বিক কারণে। তবে বিমান ভাড়া কমানোর মাধ্যমে এ বছরই হজ প্যাকেজের মূল্য কমানো সম্ভব। তিনি সকল এজেন্সি যেন সেবাদান ও আচরণে নমনীয় থাকেন সেই আহবান জানান।

হজযাত্রী,প্রতিমন্ত্রী,নির্দেশনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত