ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ইসলামি বইয়ে রমজান মাসব্যাপী ছাড় ইসলামিক বণিক.কমে

ইসলামি বইয়ে রমজান মাসব্যাপী ছাড় ইসলামিক বণিক.কমে

পবিত্র রমজান মাস উপলক্ষ্যে ‘ইসলামিক বণিক.কম’ এর উদ্যোগে প্রথম রমজান থেকে শুরু করে বিভিন্ন ইসলামী বইয়ে চলছে বিশেষ ছাড়।

রোজার মাস জুড়ে কোরআন, তরজমা ও তাফসির, ঈমান ও আক্বিদা, ইসলামি আমল, হাদিস ও সুন্নাত, ইসলামি আদর্শ ও মতবাদ, ইসলামি অনুবাদ, সমকালীন ইসলামি সাহিত্যসহ বিবিধ ইসলামি বই পাওয়া যাবে বিভিন্ন ছাড়ে। তবে অফারের আওতায় ইসলামিক বণিক.কম থেকে আল বিদায়া ওয়ান নিহায়া ক্রয় করলে পাওয়া যাবে ২০০ টাকা ছাড়, বুখারী শরীফে ১০০ টাকা, তাফসীর ইবনে কাছীর কিনলে পাওয়া যাবে ১৫০ টাকা ছাড়, তাফসীরে মারেফুল কোরআনে,তিরমিযী শরীফে, সহীহ মুসলিম, রুহুল মা আনী, সিরাতুন নবী, বইয়ে পঞ্চাশ টাকা ডিসকাউন্ট ঘোষণা করেছে ওয়েব সাইটটি, কোরআন শরীফ কলকাতা ছাপা নিলে পাওয়া যাবে ১০০ টাকা ছাড়।

এছাড়া রমজান মাসে www.islamicbonik.com থেকে বই কিনলে নিশ্চিত উপহারের নিশ্চয়তা প্রদান করেছে ওয়েবসাইটটি। ওয়েবসাইটির পরিচালক পূর্নিমা আহমেদ জানান, রমজানে আমরা বিশেষ কিছু বইয়ে ডিসকাউন্ট দিয়েছি। সেই সঙ্গে ১৫০০ টাকার উপরে বই নিলে পাওয়া যাবে ফ্রি ডেলিভারি। আমাদের আরেকটি বৈশিষ্ট হলো আমরা ক্যাশ অন ডেলিভারিতে বই প্রদান করি ফলে ক্রেতা প্রতারিত হওয়ার সুযোগ নেই।

ইসলামী বই ক্রয় করতে ওয়েবসাইটটি ঘুরের দেখার আমন্ত্রণ জানিয়েছেন তিনি। তবে বই অর্ডার করার সময় অব্যশই জানাতে হবে আপনি রমজান অফারে বইটি কিনতে চাচ্ছেন। www.islamicbonik.com ওয়েব সাইটটি যাত্রা শুরু করার পর থেকে সিয়া সিত্তাহ কিতাবের জন্য বেশ জনপ্রিয়তা পেয়েছে।

ইসলামিক ফাউন্ডেশন প্রকাশিত সিয়া সিত্তাহ কিতাব (৬ সেট) রমজান মানে পাওয়া যাবে ১২ হাজার ৫০০ টাকায়।

রমজান,ইসলামী বই
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত