সেলিব্রেটি শেফ টমি মিয়ার উপস্থিতিতে যাত্রা শুরু করলো "কিউমিনস রেস্টুরেন্ট"

প্রকাশ : ২২ জুন ২০২৩, ০৮:২৮ | অনলাইন সংস্করণ

রাজধানীর মিরপুরে নানা আয়োজন ও উৎসাহের মধ্যে দিয়ে যাত্রা শুরু করলো কিউমিনস রেস্টুরেন্ট। আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন রন্ধনশিল্পী টমি মিয়া এমবিই প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কিউমিনস রেস্টুরেন্টের শুভ উদ্বোধনে করেন।

কিউমিনস এমন একটি নির্ভেজাল রেস্টুরেন্ট যেখানে আপনার অভিজ্ঞতা আগমন করার মুহূর্তে শুরু হয়। মিরপুরের সেরা মাল্টি কুজিন খাবারের স্বাদ গ্রহণ করতে লাঞ্চ ও ডিনারের আমন্ত্রণ জানিয়েছে কিউমিনস রেস্টুরেন্ট।

সম্প্রতি মিরপুর-১০ এর রোকেয়া স্মরণীর সেন্ট্রাল প্লাজার ১ম ও ৫ম তলায় রেস্টুরেন্টটির শুভ উদ্বোধন করা হয়। কিউমিনস রেস্টুরেন্ট-এর সিইও জিয়াউল ইসলাম সেলিম এবং তার ব্যবসায়িক পার্টনারদের স্বপ্নের প্রকল্প কিউমিনস রেস্টুরেন্ট। 

কিউমিনস রেস্টুরেন্ট সূত্রে জানা যায়, কিউমিনস ইন্টেরিয়র ডিজাইন করা হয় সর্বোচ্চ মানের ডিজাইনার ধারা (ভিশন ইন্টেরিয়র এন্ড এক্সটরিওর লি:)। সেই সঙ্গে রন্ধন সম্পর্কীয় কার্যাবলী সম্পন্ন করে কিউমিনস রেস্টুরেন্ট যা নিবিড় তত্ত্বাবধান করেন প্রতিষ্ঠানটির সিইও। কিউমিনস টিম অতিথিদের একটি নতুন রন্ধন শিল্পকলা মেনু উপভোগ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছে। সেই সাথে অতিথিদের স্বাগত জানাতে রেস্তোরায় এক গ্লাস কিউমিনস মকটেল ও ক্যানপস উপভোগ করার জন্য আহবান করা হয়। এবং সেই সাথে টমি মিয়া এমবিই সরাসরি নিজ হাতে উনার তৈরিকৃত স্পেশাল মেনু উপভোগ করার সুযোগ করে দিয়েছিলেন। পরিশেষে এইটুকু বলা যায় স্থানীয় ও আন্তর্জাতিক খাবারকে সম্প্রসারিত করতে ও অতিথিদের আপ্যায়ন করতে এই কিউমিনস রেস্টুরেন্টে যথেষ্ট অবদান রাখবে।