ঢাকা ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মেধাবী ছাত্র অনুপ বালোর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

মেধাবী ছাত্র অনুপ বালোর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ

মেধাবী ছাত্র অনুপ বালোর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর)। ২০২২ সালের ৬ নভেম্বর থেকে এইচএসসি (বিজ্ঞান) চুড়ান্ত পরীক্ষা দেয়ার কথা ছিল তার। এর দেড় মাস আগেই আজ এই দিনে ২০২২ সালের ১৩ সেপ্টেম্বর রাত ৮টায় মা, বাবা ও আত্নীয় স্বজনসহ সকলের মায়া ত্যাগ করে পর পারে চলে যায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১৮ বছর। এ উপলক্ষে শাজাহানপুর মন্দিরে প্রয়াতের আত্নার শান্তি কামনায় ধর্মীয় অনুষ্ঠান রয়েছে।

লেখা পড়ার হাতে খড়ি নেয়ার পর থেকেই অনুপ ছিল মেধাবী। বিশেষ করে পিএসসি, জিএসসি ও এসএসসি পরীক্ষায় সুনাম করায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি ও মানিকগঞ্জ প্রেসক্লাব তাকে সম্মাননা দিয়েছে। এ সময় মন্ত্রী, সচিবসহ গুণী ব্যাক্তিদের হাত থেকে সম্মাননার ক্রেস্ট, সার্টিফিকেট ও বৃত্তি গ্রহণ করেছে। বড়ই অসময়ে সে পরপারে চলে যায়।

দক্ষিণ মানিকগঞ্জের বালিরটেক কৃষ্ণপুর গ্রামের বাড়ীতে ২০০৪ সালে ১৩ মার্চ সে জন্মগ্রহণ করে। সে দৈনিক আমার বার্তার বিশেষ প্রতিনিধি, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, শিপিং রিপোর্টার্স ফোরাম ও বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম ও মানিকগঞ্জ প্রেসক্লাবের স্থায়ী সদস্য রতন বালো’র এক মাত্র সন্তান। মৃত্যুর আগ পর্যন্ত সে ঢাকা ইমপেরিয়াল কলেজে পড়াশুনা করেছে। প্রয়াত অনুপ বালো’র বিদেহী আত্মার শান্তি প্রার্থনা করেছেন তার বাবা ও মা।

মৃত্যু,প্রতিনিধি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত