ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

নিরাপত্তাহীনতার শঙ্কায় হিরো আলম, ডেকেছেন সংবাদ সম্মেলন

নিরাপত্তাহীনতার শঙ্কায় হিরো আলম, ডেকেছেন সংবাদ সম্মেলন

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম নিরাপত্তাহীনতার শঙ্কায় ভুগছেন। তিনি বলেছেন, কিছু লোকজন আমাকে মারার জন্য খুঁজছে। নিরাপত্তা নিয়ে আমি চিন্তিত। বুধবার (১৯ জুলাই) দুপুরে সংবাদ সম্মেলন করবেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন তিনি।

সংবাদ সম্মেলন তিনি বলেন, আজ ভোর সাড়ে ৫টার দিকে ৪টি মোটরসাইকেল নিয়ে ৮ থেকে ১০ জন আমার মহানগর প্রজেক্টের অফিসে এসে নিরাপত্তা কর্মীর সঙ্গে দুর্ব্যবহার করেছেন। নিরাপত্তা কর্মীকে তারা বলেছে, হিরো আলমকে ডাক দে, সে কোথায় থেকে লাইভ করছে, ওকে ডাক দে, ওর খবর আছে।

হিরো আলম বলেন, আমি বর্তমানে আশকোনা এলাকায় হাসপাতালে ভর্তি আছি। আজ দুপুরে এখানে সাংবাদিকদের ডেকেছি। আমার নিরাপত্তা নিয়ে চিন্তিত। সেই বিষয় নিয়ে আমি সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চাই।

১৭ জুলাই ঢাকা-১৭ আসনের উপনির্বাচন অনুষ্ঠিত হয়। নিরুত্তাপ ভোট শেষে বিকেলে হঠাৎ উত্তপ্ত হয়ে ওঠে। বিকেল সাড়ে তিনটার দিকে বনানীর বিদ্যানিকেতন কেন্দ্র পরিদর্শনে যান স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

পরিদর্শন শেষে বের হওয়ার সময় ভুয়া স্লোগান দিয়ে তার ওপর চড়াও হন কিছু মানুষ। এ সময় হিরো আলমকে মারধর করা হয়। একপর্যায়ে দৌড়ে পালিয়ে যান তিনি। পরে তিনি এক সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন। .

নিরাপত্তাহীনতা,শঙ্কা,সম্মেলন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত