ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

বিজেপির আমন্ত্রণে ভারতে গেলেন আ.লীগের প্রতিনিধি দল

বিজেপির আমন্ত্রণে ভারতে গেলেন আ.লীগের প্রতিনিধি দল

ভারতে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে তিন দিনের সফরে নয়া দিল্লিতে গেছে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল। এতে নেতৃত্ব দিচ্ছেন দলের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

রোববার বিকেল ৫ টার ফ্লাইটে আওয়ামী লীগের পাঁচ সদস্যের দলটি ভারতের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন।

প্রতিনিধিদলের নেতৃত্বে রয়েছেন দলের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক ও যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন- সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, কার্যনির্বাহী সদস্য মেরিনা জাহান ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যারোমা দত্ত।

এর আগে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী সাংবাদিকদের জানান, ‘আমরা রোববার বিকেলে ভারত যাচ্ছি। এটি আমাদের পূর্বনির্ধারিত কর্মসূচি। বিজেপির আমন্ত্রণে আমরা যাচ্ছি।’

এর আগে প্রথমে গত ২০ জুলাই প্রতিনিধি দলটির সফর হওয়ার কথা ছিল। পরে তা পিছিয়ে ২৯ জুলাই নির্ধারণ করা হয়। এরপরেও ভারতের প্রধানমন্ত্রী ও গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সময়সূচি ফাঁকা না পাওয়ায় সফর পুনরায় পেছানো হয়েছে। প্রতিনিধি দলের নেতৃত্বে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের থাকবেন বলে শোনা গেলেও শেষ পর্যন্ত আব্দুর রাজ্জাকের নেতৃত্বে গেল প্রতিনিধি দলটি।

ভারত,ক্ষমতাসীন,জনতা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত