ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

জিয়া এরশাদ খালেদা কেউ গণমানুষের কথা ভাবেনি'

জিয়া এরশাদ খালেদা কেউ গণমানুষের কথা ভাবেনি'

জিয়াউর রহমান, এরশাদ ও খালেদা জিয়া ক্ষমতায় থাকাকালে কেউ গণমানুষের কথা ভাবেননি বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একমাত্র আওয়ামী লীগই গণমানুষের কথা ভেবে দেশের উন্নয়ন করছে বলে দাবি করেন সরকারপ্রধান।

রোববার সকালে বিটিআরসি ও তথ্য কমিশনের নবনির্মিতি ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। প্রধানমন্ত্রী নিজের বাসভবন গণভবন থেকে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে ভবন দুটি উদ্বোধন করেন। এছাড়া বিএফডিসি কমপ্লেক্স নির্মাণকাজের ভিত্তিপ্রস্তরও স্থাপন করেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতাকে হত্যার পর সংবিধান লঙ্ঘন করে অবৈধভাবে সামরিক শাসন জারি করে যারা সরকারে এসেছিল, তারা কখনোই গণমানুষের কথা ভাবেনি। সেটা জিয়া, এরশাদ, খালেদা জিয়া যেই হোক। ক্ষমতাকে ভোগ করা আওয়ামী লীগের নেতাকর্মীদের অত্যাচার করা-এটাই তারা জানত।

তথ্যপ্রযুক্তি খাতে বিএনপি কিছুই করেনি দাবি করে সরকারপ্রধান বলেন, কিন্তু আমরা ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে সব ক্ষেত্র আধুনিক তথ্য প্রযুক্তি জ্ঞানসম্পন্ন জনগোষ্ঠী গড়ে তুলছি।

তথ্য চাওয়া ও পাওয়া মানুষের অধিকার জানিয়ে শেখ হাসিনা বলেন, কোনো রাখঢাক নয়, জনগণের জন্য কাজ করে আওয়ামী লীগ। স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে সার্বিক উন্নয়নে কাজ করছে সরকার। প্রধানমন্ত্রী বলেন, বর্তমানে টেলিডেনসিটি ১০৪ শতাংশে উন্নীত হয়েছে, যা অভাবনীয়। দেশকে আধুনিক প্রযুক্তিজ্ঞানসম্পন্ন করে এগিয়ে নিয়ে যাচ্ছে আওয়ামী লীগ।

জিয়া,খালেদা,এরশাদ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত