ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

পুলিশের গুলিতে যুবক আহত

পুলিশের গুলিতে যুবক আহত

রাজধানীর ডেমরায় পুলিশের গুলিতে মিনহাজিন আবেদীন ওরফে ফাহিম (২৭) নামের এক যুবক আহত হয়েছেন।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ যুবককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, শুক্রবার রাত ১০টায় আড়াইহাজার এলাকায় একটি ডাকাতির ঘটনা ঘটে। এতে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, ডাকাতির ঘটনায় জড়িত সজীব নামের এক ব্যক্তি ঢাকার ডেমরার বামৈল এলাকায় অবস্থান করছেন। পরে রাত ৪টার দিকে ডেমরা থানা-পুলিশকে জানিয়ে সজীবকে গ্রেপ্তার করতে আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থলে যায়।

ওসি বলেন, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর সজীবসহ অন্যরা পুলিশের ওপর হামলা করে। পুলিশও আত্মরক্ষার্থে একটি গুলি করলে সেটি বাড়ির মালিকের ছেলে মিনহাজিন আবেদীনের পায়ে লাগে। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন মিনহাজিনের স্ত্রী বৃষ্টি আক্তার সিমা জানান, তারা দেল্লা বামৈল মাদবার বাড়ি রোডে নিজেদের বাড়িতে থাকেন। ফাহিম পেশায় তেমন কিছুই করেন না। দেশের বাইরে যাওয়ার চেষ্টা করছিলেন তিনি। শনিবার ভোরে তাদের বাসায় বেশ কয়েকজন মানুষ আসে। তারা নিজেদের পরিচয় না দিয়ে বাড়ির গেট ধাক্কাতে থাকে এবং ডাকাডাকি শুরু করে। তখন ভয়ে ফাহিম ও তার ছোট ভাই নাইম ঘর থেকে বের হয়ে ছুটোছুটি শুরু করলে সাদা পোশাকে থাকা পুলিশ গুলি করে। এতে ফাহিমের ডান পায়ের ঊরুতে গুলিবিদ্ধ হয়। তখন ফাহিমের ছোট ভাই নাইমকেও আটক করে নিয়ে যায় তারা।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অ্যাডিশনাল এসপি চাইলাউ মারমা বলেন, আড়াইহাজারের ঢাকা চট্টগ্রাম মহাসড়কে গতকাল রাত ১০টার দিকে মাহবুব নামের এক ব্যক্তির মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায় ডাকাত দলের সদস্যরা। এছাড়া একই এলাকায় আহসান নামের এক ব্যক্তির দামি মুঠোফোন ছিনতাই হয়েছে। দুটি ঘটনাও তদন্ত করতে গিয়ে সজীব নামের এক ব্যক্তির জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়। তখন তাকে ধরতে ডেমরার বামৈল এলাকায় অভিযানে গেলে পুলিশ সদস্যদের ওপর হামলা করা হয়। আত্মরক্ষার্থে পুলিশ রাবার বুলেট ছুড়লে মিনহাজিন গুলিবিদ্ধ হন। হাসিবুল ও নাইমকে গ্রেপ্তার করা হয়েছে।

ডেমরা,যুবক,আহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত