ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডারের লিকেজে শিশুসহ স্বামী-স্ত্রী অগ্নিদগ্ধ

নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডারের লিকেজে শিশুসহ স্বামী-স্ত্রী অগ্নিদগ্ধ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন লেগে শিশুসহ স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। শনিবার (৭ অক্টোবর) রাত তিনটার দিকে আড়াইহাজারের নাগেরচর এলাকার ৫ নং ওয়ার্ডের ব্যাংক কর্মকর্তা গোলজারের বাড়ির নিচতলায় এই দুর্ঘটনা সংঘটিত হয়।

দগ্ধরা হলেন অরিজিৎ (৩৫), তার স্ত্রী রিংকু (২৮) ও তাদের ১৯ মাস বয়সের সন্তান কাব্য।

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী আরমান আলী মোল্লা বলেন, রাতে খবর পেয়ে ওই বাসা থেকে দগ্ধ তিনজনকে উদ্ধার করা হয়। তাদের মাধ্যমে জানতে পেরেছি ওই বাসায় তারা গ্যাস সিলিন্ডারের মাধ্যমে রান্না করেন। রাত তিনটার দিকে শিশু সন্তান রিংকুর জন্য দুধ গরম করতে রান্না ঘরে যান। এরপর দিয়াশলাই জ্বালাতেই সারাঘরে আগুন ধরে যায়। এতে তারা তিনজন দগ্ধ হন। তার ধারণা গ্যাস সিলিন্ডার থেকে লিকেজের কারণে রান্না করে গ্যাস জমেছিল। সেখান থেকেই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। দগ্ধ অরিজিৎ একটি এনজিওতে চাকরি করেন। তার স্ত্রী গৃহিণী।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, রিংকুর অবস্থা খুবই আশঙ্কাজনক। তার শরীরের ৮০ শতাংশ পুড়ে গেছে। এছাড়া, তার স্বামীর ১৪ শতাংশ ও শিশুসন্তানের ২০ শতাংশ দগ্ধ হয়েছে।

আড়াইহাজার থানার পপরিদর্শক তদন্ত হুমায়ুন কবির মোল্লা বলেন, এই বাড়িতে গ্যাসের লাইন নেই। ধারণা করা হচ্ছে সিলেন্ডার বিস্ফোরণের কারণেই এ ঘটনা ঘটে। তবে তদন্তের পর বিস্তারিত বলা যাবে।

নারায়ণগঞ্জ,অগ্নিদগ্ধ,সিলিন্ডার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত