সিরাজগঞ্জে নারীসহ দুইজন খুন, গ্রেফতার ২

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২৩, ১৮:৪৭ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ সদর উপজেলার পৃথক স্থানে নারীসহ ২ জন খুন হয়েছে। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এতে এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। সিরাজগঞ্জ সদর থানার ওসি সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, রোববার দুপুরে সদর উপজেলার দক্ষিণ কান্দাপাড়া গ্রামের রাস্তায় আলম সরকারকে (৪৫) জবাই করে হত্যা করা হয়েছে। সে ওই গ্রামের মৃত জুরান আলীর ছেলে। এ হত্যাকান্ডের পর খুনি মাদকাসক্ত সাইফুল ইসলাম (২৮) রক্তমাখা অবস্থায় থানায় আসার পথে পুলিশ তাকে গ্রেফতার করে। সে একই গ্রামের মৃত বারিক মন্ডলের ছেলে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।তবে কি কারণে প্রকাশ্য দিবালকে এ খুনের ঘটনা ঘটেছে সে বিষয়ে এখনও প্রকৃত তথ্য পাওয়া যায়নি।

এদিকে শনিবার বিকেলে বঙ্গবন্ধু সেতু পশ্চিপাড়া পূর্ণবাসনে সুমাইয়া (২০) নামে এক নারীকে মারপিট করে এবং তাকে অসুস্থ অবস্থায় কে বা কারা ওই হাসপাতালে রেখে যায়। ভর্তির কিছুক্ষন পর চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। পুলিশ রাতেই তার লাশ উদ্ধার করে উল্লেখিত হাসপাতাল মর্গে প্রেরণ করে। সে সিরাজগঞ্জ পৌর এলাকার মাছুমপুর মহল্লার নাসির উদ্দিনের মেয়ে। পুলিশ রাতেই এলাকায় অভিযান চালিয়ে আকাশকে (২০) গ্রেফতার করে। সে ওই পূর্ণবাসনের পটল আলীর ছেলে। তবে এ হত্যাকান্ডের প্রকৃত কারন এখনও জানা যায়নি। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় পৃথক দুটি মামলা হয়েছে।