ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাভারে ২২ দিন পর কবর থেকে লাশ উত্তোলন

সাভারে ২২ দিন পর কবর থেকে লাশ উত্তোলন

সাভারে দাফনের ২২ দিন পর ময়নাতদন্তের জন্য জামাল গোলদার (৫৩) নামের এক ব্যক্তির লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে। সোমবার সকালে সাভারের ঘাসমহল এলাকার কবরস্থান থেকে লাশটি উত্তোলন করে মর্গে পাঠায় পুলিশ।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাসেল ইসলাম নূর ও সাভার মডেল থানার পরিদর্শক আব্দুল্লাহ বিশ্বাস উপস্থিত ছিলেন। নিহত জামাল গোলদার সাভারের দক্ষিণ রাজাশন এলাকার মৃত ফরিদ গোলদারের ছেলে। পেশায় জ্বালানি তেল ব্যবসায়ী ও পাশাপাশি একটি গরুর খামার ছিল তার।

পুলিশ জানায়, নিহতের পরিবারের দায়ের করা হত্যা মামলার পরিপ্রেক্ষিতে কবর থেকে লাশ উত্তোলন করে মর্গে পাঠানো হয়েছে। এই মামলায় আসামিরা হলেন- ফোরকান হাকিম (৪৮), লোকমান হাকিম (৫১), গোফরান হাকিম (৪৫) ও কাঞ্চন শীয়ালি ওরফে দ্বীন মোহাম্মদ (৫৫)।

নিহতের ভাই ইমরান গোলদার বলেন, গত ১৬ সেপ্টেম্বর রাত ১১টার দিকে প্রতিবেশী ফোরকান হাকিম ফোন করে তাকে বাসায় ডাকে। রাত ১২টার দিকে ফোন আসে তার ভাই অসুস্থ। পরে সেখানে গিয়ে ভাইকে অজ্ঞান দেখতে পান। ওই বাড়ির লোকজন বলে তিনি স্ট্রোক করেছেন। পরে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসাকরা।

তাৎক্ষণিকভাবে ঘটনাটি বুঝতে না পেরে মরদেহ দাফন করা হয়। তবে ঘটনার পর থেকে ফোরকানের বাড়ি তালাবদ্ধ থাকায় সন্দেহ হলে ১৮ সেপ্টেম্বর মামলা করেন নিহতের ভাই ইমরান। পরে মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন আদালত।

সাভার মডেল থানার পরিদর্শক আব্দুল্লাহ বিশ্বাস বলেন, তদন্তের স্বার্থে আদালত নিহতের লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর নির্দেশ দেন। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

সাভার,লাশ,উত্তোলন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত