দুই বাসের রেষারেষিতে প্রাণ গেল ৫ গার্মেন্টস কর্মীর

প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১০:১২ | অনলাইন সংস্করণ

ময়মনসিংহের ত্রিশালে চেলের ঘাট এলাকায় বাসচাপায় পাঁচ গার্মেন্টকর্মী নিহতের খবর পাওয়া গেছে। এই ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন। আজ বুধবার সকাল ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছেন, ভালুকার রাসেল গার্মেন্টস নামে পোশাক কারখানার শ্রমিকদের বহন করা বাসটি ত্রিশাল থেকে শ্রমিকদের নিয়ে ভালুকার দিকে যাচ্ছিল। পথে চেলের ঘাটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি বাসকে ওভারটেক করে সামনে গিয়ে যাত্রী ওঠানোর সময় পেছন থেকে অন্য একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। 

নিহতরা হলেন- চুরখাই জামতলীর সাইফুল ইসলামের ছেলে কামরুজ্জামান লিটন (২৮), ত্রিশাল দক্ষিণ তেঁতুলিয়া পাড়ার আতিকুল ইসলামের মেয়ে জেসমিন আক্তার (৩০), নওপাড়া তালুকদার বাড়ির আব্দুল মোতালেবের ছেলে সিরাজুল ইসলাম (২৮)। এ ছাড়া আরও একজন মৃত ব্যক্তির তথ্য পাওয়া জায়নি এবং অপর আরেকজন হাসপাতালে নেয়ার পথে মৃত্যুবরণ করেন।

ত্রিশাল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাদিকুর রহমান বলেন, ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। নিহতরা সবাই কর্মস্থলে যাচ্ছিলেন।

ত্রিশাল থানার ওসি জানান, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।