একমাত্র আওয়ামী লীগ'ই জনগণের কথা ভাবে : এমপি আফজাল

প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১১:৫২ | অনলাইন সংস্করণ

  কিশোরগঞ্জ প্রতিনিধি

"একমাত্র আওয়ামী লীগ'ই জনগণের কথা ভাবে। আর বিএনপি-জামাত ভাবে তাদের নিজেদের কথা। তারা, দেশ বিক্রি করে হলেও ক্ষমতা চায়। আর, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা এ দেশকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পরিশ্রম করেন।"

মঙ্গলবার (১০ অক্টোবর) সন্ধ্যায় কিশোরগঞ্জের নিকলী উপজেলার সদর ঈদগাহ মাঠে বর্তমান সরকারের উন্নয়নের বার্তা সকল জনগণের মাঝে পৌঁছে দেয়ার লক্ষ্যে আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনের টানা তিনবারের সংসদ সদস্য আফজাল হোসেন।

দুপুর থেকেই বর্তমান সরকারের পক্ষে ছোট ছোট মিছিল নিয়ে বিভিন্ন ইউনিয়ন ও গ্রাম থেকে ঈদগাহ মাঠে জমায়েত হতে থাকেন কর্মীরা। জনসভা শুরু হওয়ার আগ মূহুর্ত পর্যন্ত প্রায় ত্রিশ হাজার লোকের সমাগম ঘটে। পরে শুরু হয় জনসভার কার্যক্রম।

সংসদ সদস্য আফজাল হোসেন বলেন, "প্রতিবারই বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে সারা দেশে নৈরাজ্য করেছে। এগুলো সবই আপনারা জানেন। তারা আমাদের আওয়ামী লীগ পরিবারের হাজার হাজার মানুষকে হত্যা করেছিল। হাজার হাজার বাড়িঘর আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছিলো। হিন্দুদের নির্যাতন করেছিলো।"

আফজাল হোসেন আরও বলেন, "বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশি-বিদেশি ষড়যন্ত্র মোকাবিলা করে দেশকে মর্যাদার আসনে নিয়ে গেছেন। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা হবে।"

এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য তিনি উপস্থিত জনগণের প্রতি আহ্বান জানান।

সমাবেশে আওয়ামী লীগের ধারাবাহিক উন্নয়নের চিত্র তুলে ধরে তিনি বলেন, "আমি আপনাদের সেবক। ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের সংসদ নির্বাচনে আপনারা আমাকে টানা তিনবার আপনাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন। এজন্য আমি সারাজীবন নিকলী-বাজিতপুরের মানুষের কাছে কৃতজ্ঞ থাকবো। আমি কিছু নিতে আসিনি, দিতে এসেছিলাম, এবং দিয়ে যাচ্ছি। গত ১৫ বছর অনেক উন্নয়ন করেছি। আরও করব। চলমান কাজগুলোও শেষ করব। যে নিকলী-বাজিতপুর একসময় সন্ত্রাসের রাজত্ব ছিল। আমি সেই অন্ধকার দূর করে আলোকিত করেছি।"

নিকলী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি কারার সাইফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু সাঈদ ইমাম, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল হক খান সাজন, বাজিতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, নিকলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আসাদুল হক লিটন।