ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

দুই জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৯ জনের মৃত্যু

দুই জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৯ জনের মৃত্যু

মাত্র এক ঘন্টার ব্যবধানে দেশের দুই জেলা ময়মনসিংহ ও মানিকগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৯ জনের প্রাণহানি হয়েছে। এর মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কে বাস খাদে পড়ে চারজন এবং ময়মনসিংহের ত্রিশালে বাসচাপায় পাঁচজনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

বুধবার (১১ অক্টোবর) সকালে যাত্রীবাহী বাস ও লেগুনায় এসব দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহের ত্রিশালে বাস চাপায় ৪ গার্মেন্টসকর্মীসহ ৫ জন নিহত হয়েছেন। বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার চেলেরঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ত্রিশাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া এ ঘটনায় প্রায় ১০ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছেন, ভালুকার রাসেল গার্মেন্টস নামে পোশাক কারখানার শ্রমিকদের বহন করা বাসটি ত্রিশাল থেকে শ্রমিকদের নিয়ে ভালুকার দিকে যাচ্ছিল। পথে চেলের ঘাটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি বাসকে ওভারটেক করে সামনে গিয়ে যাত্রী ওঠানোর সময় পেছন থেকে অন্য একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন ও ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আরও একজন মারা যান।

এদিকে ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জে সদর উপজেলার ভাটবাউর এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় একটি লেগুনা খাদে পড়ে চারজন যাত্রী নিহত হয়েছেন। এছাড়া দুজন আহত হয়েছেন।

বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার এ তথ্য নিশ্চিত করে বলেন, যাত্রী নামানোর জন্য সড়কের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় পেছন থেকে একটি বাস একটি লেগুনাকে সজোরে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে। এতে লেগুনাটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা খালের পানিতে পড়ে যায়।

প্রাথমিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে ময়নাতদন্তের জন্য মরদেহগুলো মর্গে পাঠানো হয়েছে।

সড়ক,দুর্ঘটনা,মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত