ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে: সুজিত রায় নন্দী

অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে: সুজিত রায় নন্দী

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, সকল প্রকার অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে। দেবী দুর্গার লক্ষ্য হলো অশুভ শক্তিকে বিনাশ করে শুভ শক্তিকে প্রতিষ্ঠিত করা।

আজ শনিবার সকালে রাজধানীর শ্রী শ্রী রমনা কালী মন্দিরে মহালয়া উপলক্ষে মঙ্গলপ্রদীপ প্রজ্বলন পরবর্তী সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। সুজিত রায় নন্দী বলেন, দেবী দুর্গার আগমন হচ্ছে অশুভ শক্তির বিরুদ্ধে। অন্যায়, অসত্য ও অনাচারের বিরুদ্ধে। দেবীর বন্দনার প্রেক্ষাপট হলো অন্তরের আসুরিক শক্তির বিনাশ।

তিনি আরও বলেন, সব ধর্মের মূল লক্ষ্য হচ্ছে সমগ্র জীবের কল্যাণ সাধন; কোনো বিশেষ সম্প্রদায়ের কল্যাণ সাধন নয়। দুর্গাপূজার ধর্মীয় আনুষ্ঠানিকতা হিন্দুদের, কিন্তু মূলবাণী সমগ্র মানবজাতির কল্যাণে নিবেদিত। দেশ ও জাতি সুখ, শান্তি ও সমৃদ্ধির আলোকছটায় উদ্ভাসিত হোক, এটাই আমাদের বিনম্র প্রার্থনা। অশুভ শক্তির বিষয়ে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।

সুজিত রায় নন্দী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের বুকে বাংলাদেশের মর্যাদা বৃদ্ধি পেয়েছে। এদেশে সকল ধর্মসম্প্রদায়ের মানুষের মধ্যে মর্যাদাপূর্ণ ও শান্তিপূর্ণ সহাবস্থান রয়েছে। মনুষ্যত্বই আমাদের শ্রেষ্ঠ অলংকার। বাংলাদেশ হচ্ছে উন্নয়ন ও সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল। জঙ্গিবাদ-সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আন্তঃধর্মীয় সম্প্রীতির মাধ্যমে একটি শান্তিপূর্ণ দেশ গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার ।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাংবাদিক মুন্নি সাহা, রমনা মন্দির কমিটির সভাপতি উৎপল সাহা ও সাধারণ সম্পাদক সজীব বিশ্বাস প্রমুখ।

অশুভ,অব্যাহত,সংগ্রাম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত