ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

ডেমরায় বাসে আগুন, অগ্নিদগ্ধ হয়ে হেলপারের মৃত্যু

ডেমরায় বাসে আগুন, অগ্নিদগ্ধ হয়ে হেলপারের মৃত্যু

রাজধানীর ডেমরার দেইল্লা এলাকায় দাঁড়িয়ে থাকা বাসে দুবৃত্তকারীদের দেয়া আগুনে ঘুমন্ত অবস্থায় নাঈম (২২) নামে এক যুবক পুড়ে মারা গেছেন। দগ্ধ হয়েছেন রবিউল (২৫) নামে আরেক যুবক। তারা দুজনই অছিম পরিবহন বাসের হেলপার। রাতে দুজনই বাসের ভেতর ঘুমিয়ে ছিলেন।

রোববার ভোরে ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

শনিবার (২৮ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে ডেমরা পশ্চিম দেইল্লা পাকা রাস্তার ওপর এ ঘটনা ঘটে। ঘটনাস্থলেই পুড়ে মারা যান নাঈম। আর দগ্ধ রবিউলকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, ডেমরা পশ্চিম দেইল্লা পাকা রাস্তার ওপর থামিয়ে রাখা অছিম পরিবহনের একটি বাসে আগুন দেয় দুষ্কৃতিকারীরা। ওই সময় বাসের মধ্যে ঘুমিয়ে ছিলেন পরিবহনের দুই হেলপার নাঈম ও রবিউল।

পুলিশের এ কর্মকর্তা জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস রাতেই আগুন নির্বাপণ করেছে। আর এ আগুনে ঘটনাস্থলেই মারা যান নাঈম। মরদেহ উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর দগ্ধ রবিউলকে চিকিৎসার জন্য বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, নিহত নাঈমের বাবার নাম আলম চৌকিদার ও মা পারভীন বেগম। তার বাড়ি বরিশালের কোতোয়ালি থানায়। বর্তমানে ডেমরা হাজিনগর এলাকায় থাকতেন তারা। আর দগ্ধ রবিউলের বাড়ি নারায়ণগঞ্জ রূপগঞ্জে। সেও ডেমরায় থাকেন। তার বাবার নাম হযরত আলী।

বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকরা জানান, রবিউলের শরীরে ১৭ শতাংশ দগ্ধ হয়েছে।

ডেমরা,আগুন,হেলপার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত