ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

তারাগঞ্জের সভামঞ্চে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

তারাগঞ্জের সভামঞ্চে পৌঁছেছেন প্রধানমন্ত্রী

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার অংশ হিসেবে রংপুরে তারাগঞ্জে আয়োজিত জনসভায় উপস্থিত হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে জনসভামঞ্চে উপস্থিত হন সরকারপ্রধান।

এর আগে সকাল সোয়া ১০টার দিকে গণভবন থেকে রংপুরের উদ্দেশ্যে রওনা হন প্রধানমন্ত্রী। ১১টার দিকে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান তিনি। সেখান থেকে সড়কপথে তারাগঞ্জ সরকারি কলেজ মাঠে পৌঁছান। এ সময় দলের নেতাকর্মীরা জয় বাংলা স্লোগান দিয়ে বঙ্গবন্ধুকন্যাকে স্বাগত জানান। সেখানে রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী সভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল থেকেই রংপুরের তারাগঞ্জ কলেজ মাঠে সমবেত হতে শুরু করেছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের উপস্থিতি আরও বাড়ছে।

তারাগঞ্জের জনসভা শেষে তিনি পীরগঞ্জের ফতেহপুরের উদ্দেশে রওনা দেবেন। সেখানে তিনি তার স্বামী আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী প্রয়াত এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করবেন এবং শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কুশল বিনিময় করবেন। সেখানেই তিনি দুপুরের খাবার খাবেন। এরপর প্রধাানমন্ত্রী শেখ হাসিনা রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের আওয়ামী লীগের প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরীর নির্বাচনী সভায় বক্তব্য দেবেন। পীরগঞ্জ হাইস্কুল মাঠে এই জনসভার আয়োজন করা হয়েছে। বক্তব্য শেষে প্রধানমন্ত্রী আবারও সড়কপথে সৈয়দপুর বিমানবন্দর হয়ে ঢাকা ফিরবেন।

তারাগঞ্জ,প্রধানমন্ত্রী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত