ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপি পালিয়ে গেছে, কার সঙ্গে খেলব: কাদের

বিএনপি পালিয়ে গেছে, কার সঙ্গে খেলব: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, খেলা হবে, বিএনপি কোথায়? পালিয়ে গেছে। তো কার সঙ্গে খেলব? তিনি বলেন, ১৮৯৬ জন এখনো খেলবার জন্য প্রস্তুত। বিএনপি ফাউল করে লালকার্ড পেয়ে পালিয়ে গেছে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের, পল্টনের ফাঁদে বিএনপির একদফা। বিএনপির একদফা ভুয়া, আন্দোলন ভুয়া, আগুন সন্ত্রাস ভুয়া। ৩২ দল, ২৮ দফা ভুয়া। বঙ্গবন্ধুকন্যা বসে আছে বিজয়ের লাল সূর্যের পতাকা হাতে। ৭ জানুয়ারি বিজয়ের বন্দরে শেখ হাসিনার নেতৃত্বে আমরা পৌঁছাবো।

তিনি বলেন, বরিশাল ছিল বঙ্গবন্ধুর আন্দোলনের দুর্জয় ঘাঁটি। এখন বরিশাল শেখ হাসিনার ঘাঁটি। ভুল থেকে শিক্ষা নেয়ার কথা কোনো নেতা স্বীকার করেন না কিন্তু শেখ হাসিনা স্বীকার করে ইশতেহারে ঘোষণা দিয়েছেন। আল্লাহ ছাড়া কাউকে ভয় পান না শেখ হাসিনা। জনগণ আামাদের শক্তি। কারো হুমকিতে শেখ হাসিনা শেখ রেহানা ভয় পান না। ৭ জানুয়ারি বিপুল ভোটে খেলা হবে।

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহর সভাপতিত্বে জনসভায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা, তার বোন শেখ রেহানাসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত রয়েছেন।

কাদের
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত