ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

বনশ্রীতে গৃহকর্মীর মৃত্যুর জেরে পুলিশ ও স্থানীয়দের সংঘর্ষ, ৩ গাড়িতে আগুন

বনশ্রীতে গৃহকর্মীর মৃত্যুর জেরে পুলিশ ও স্থানীয়দের সংঘর্ষ, ৩ গাড়িতে আগুন

রাজধানীর বনশ্রী এলাকার একটি বাসায় গৃহকর্মীকে হত্যার অভিযোগে বাসার গ্যারেজে থাকা ৩টি গাড়িতে আগুন দিয়েছে এলাকাবাসী। পরিস্থিতি নিয়ন্ত্রণে গেলে পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ হয়। এ ঘটনায় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ডি ব্লকের ৪ নং সড়কের ৩২ নং বাসার একটি কাজের মেয়ে মারা যাওয়ার সংবাদে পুলিশ ঘটনাস্থলে যায়। আসমা বেগম (৩৩) নামে ওই গৃহকর্মীর মৃত্যুকে কেন্দ্র করে সকাল ৮টা থেকে বনশ্রী ই ব্লকের ৪ নম্বর রোডের ৩২ নম্বর বাসার সামনে জড়ো হন স্থানীয় লোকজন। এ সময় তারা পুলিশকে লাশ উদ্ধারে বাধা দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। একপর্যায়ে তারা বাড়িটির নিচ তলায় গ্যারেজে রাখা তিনটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়। এ সময় পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ বাধে। এতে তিনিসহ তিন পুলিশ সদস্য আহত হন।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ভবন থেকে পড়ে এক গৃহকর্মীর মৃত্যুর খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানোর চেষ্টা করে। এ সময় স্থানীয়রা বাধা দেয়। তারা ক্ষিপ্ত হয়ে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে। একপর্যায়ে তারা বাড়িটির নিচ তলায় গ্যারেজে রাখা তিনটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়। এ সময় পুলিশের সঙ্গে তাদের সংঘর্ষ বাধে। এতে তিনিসহ তিন পুলিশ সদস্য আহত হন।

খোঁজ নিয়ে জানা গেছে, মৃত গৃহকর্মী মিরপুরে কানিজ ফাতেমা নামের এক ভদ্রমহিলার বাসায় গৃহকর্মী ছিল। কানিজ ফাতেমা তিন দিন আগে গৃহকর্মীকে সঙ্গে নিয়ে বাবার বাড়ি বেড়াতে আসেন। আজ সকালে ভবন থেকে নিচে পড়ে ওই গৃহকর্মীর মৃত্যু হয়। তবে ওই গৃহকর্মী কীভাবে নিচে পড়েছেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

বনশ্রী,আগুন,পুলিশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত