ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জের সমাবেশে পৌঁছেছেন শেখ হাসিনা

নারায়ণগঞ্জের সমাবেশে পৌঁছেছেন শেখ হাসিনা

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের সর্বশেষ নির্বাচনী জনসভায় বক্তব্য দিতে নারায়নগঞ্জের একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন তিনি।

বৃহস্পতিবার (৪ জানুয়রি) বিকেল সোয়া ৩টার দিকে শহরের ইসদাইর এলাকায় একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে পৌঁছান তিনি।

এদিকে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে নারায়ণগঞ্জের এ কে এম শামসুজ্জোহা স্টেডিয়ামে নেতাকর্মীদের ঢল নেমেছে। কানায় কানায় পূর্ণ হয়ে গেছে নির্বাচনী জনসভাস্থল। সকাল থেকেই নারায়ণগঞ্জ ও এর আশেপাশের এলাকা থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা এ কে এম সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে আসতে শুরু করেন। দুপুর আড়াইটার দিকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত আজকের জনসভা হওয়ার কথা থাকলেও দুপুর ১২টার মধ্যেই পুরো মাঠা কানা কানায় ভরে যায়।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই জানান, দীর্ঘদিন পর নেত্রী নারায়ণগঞ্জ শহরে এসেছেন। এটা আমাদের জন্য অনেক বড় পাওয়া। প্রধানমন্ত্রীকে পেয়ে নেতাকর্মীরা অনেক বেশি উচ্ছ্বসিত।

এ জনসভাকে সফল করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা। তারা সার্বক্ষণিক নিরাপত্তা নিশ্চিত করতে মাঠ পর্যায়ে কাজ করছেন। নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আওয়ামী লীগের প্রার্থী একেএম শামীম ওসমানসহ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নারায়ণগঞ্জ,সমাবেশ,শেখ হাসিনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত