ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

নৌকায় ভোট দিয়ে যা জানালেন শাহজাহান ওমর

নৌকায় ভোট দিয়ে যা জানালেন শাহজাহান ওমর

সদ্য দল বদল করা আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিয়ে নৌকা মার্কায় সীল মেরে ভোট দিয়েছেন ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহজাহান ওমর।

রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার সাংগর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট দেন।

এ সময় অনুভূতি জানতে চাইলে সাংবাদিকদের উদ্দেশ্যে শাহজাহান ওমর বলেন, এখন কথা বলার সময় না।

এদিকে ঝালকাঠির দুটি সংসদীয় আসনের ২৩৭টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। রোববার সকাল ৮টা থেকে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়। জেলার রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলা নিয়ে গঠিত ঝালকাঠি-১ আসনে কেন্দ্র রয়েছে ৯০টি। এ আসনে বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান সদ্য যোগ দিয়ে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেওয়া ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তমসহ ৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচনে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে জেলার চারটি উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনী নিয়োজিত রয়েছেন। এ আসনে ভোটার সংখ্যা ২ লাখ ১২ হাজার ৮ জন।

ইসির দেওয়া তথ্যমতে, নির্বাচন ঘিরে সারাদেশে মোতায়েন করা হয়েছে পাঁচ লাখ ১৬ হাজার আনসার, এক লাখ ৮২ হাজার ৯১ পুলিশ, ৪৬ হাজার ৮৭৬ বিজিবি, দুই হাজার ৩৫০ কোস্টগার্ড এবং ৭০০ এর বেশি র‌্যাব টহল। তাদের সঙ্গে ভোটের মাঠে থাকবে সশস্ত্র বাহিনী। এছাড়া প্রতিটি কেন্দ্রে থাকবেন ১৫ থেকে ১৭ জন নিরাপত্তা সদস্য।

নৌকা,ভোট,শাহজাহান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত