নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৪, ২০:০৬ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১২ আসন থেকে টানা চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল। এই আনন্দে গত দুইদিন ধরে রাজধানীর তেজগাওস্থ মনিপুরী পাড়ার বাসভবনে চলছে আনন্দ উৎসব।

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী হাজার হাজার মানুষ  ও আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামালকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন। অনেকে আসছেন তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে। স্বরাষ্ট্রমন্ত্রী সকলকেই ভালোবাসার বন্ধনে আবদ্ধ করে ধন্যবাদ জানাচ্ছেন।

শুভেচ্ছো জানাতে আসা তেজগাও শিল্পাঞ্চল থানা স্বেচ্ছাসেবক লীগের সদ্য সাবেক সভাপতি আবুল কালাম আজাদ খোকা বলেন, দেশের রাজনীতি সবচে সফল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, টানা ৪র্থ বার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায়, আমরা শুভেচ্ছা জানাতে এসেছি। এছাড়া দেশের বিভিন্ন প্রান্ত থেকেও আওয়ামী লীগের নেতাকর্মীরা শুভেচ্ছা জানাতে এসেছেন। ভোটের মাঠে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী তার জন্য নিরলসভাবে কাজ করেছে।

তিনি আরও বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল একজন পরীক্ষিত নেতা। তার দৃশ্যমান উন্নয়নের জোয়ারে তিনি আবারও বিপুল ভোটের ব্যবধানে জয়যুক্ত হয়েছেন। ঢাকা-১২ আসনের  মানুষ আমাদের নেতাকে ভালোবাসেন বলে তিনি বারবার নির্বাচিত হচ্ছেন।