ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

তেজগাঁওয়ে আগুনে পুড়ে মা-ছেলের মৃত্যু

তেজগাঁওয়ে আগুনে পুড়ে মা-ছেলের মৃত্যু

রাজধানীর তেজগাঁও এলাকার বিএফডিসি গেইট সংলগ্ন মোল্লাবাড়ি বস্তিতে লাগা আগুনে পুড়ে মা ও ছেলে মারা গেছে। ঘুমন্ত অবস্থায় তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করছে ফায়ার সার্ভিস।

এই আগুনে প্রায় ৩০০টির মতো ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরও কয়েকজন। এছাড়া এই ঘটনায় নিখোঁজ হয়েছেন আরও একজন। ফায়ার সার্ভিসের প্রাথমিক ধারণা, শর্টসার্কিট কিংবা গ্যাস লিকেজ থেকে আগুনের সূত্রপাত হতে পারে।

শনিবার (১৩ জানুয়ারি) ভোরে ঘটনাস্থলে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ফায়ার সার্ভিসের পরিচালক (অপারেশন ও মেইনটেন্যান্স) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী এ তথ্য জানান।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করে বস্তিতে আগুন লেগে যায়। এ সময় ভিতরে প্রায় সবাই ঘুমন্ত অবস্থায় ছিল। তাদের ধারণা নিহতরা ঘুমন্ত অবস্থায় ছিলেন বলে বের হতে পারেননি।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ফাঁড়ির ইনচার্জ জামিল আহমেদ মা ও ছেলের মারা যাওয়ার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাথমিকভাবে মায়ের নাম শারমিন বলে জানা গেলেও ছেলের নাম জানা যায়নি। মরদেহ দুটি তেজগাঁও শিল্পাঞ্চল থানায় নেয়া হয়েছে। তদন্তের পর এ নিয়ে বিস্তারিত জানানো হবে।

তেজগাঁও,আগুন,বস্তি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত