ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী ও নতুন মন্ত্রিসভার শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রী ও নতুন মন্ত্রিসভার শ্রদ্ধা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী হয়ে টানা চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর দুই দিনের সফরে গোপালগঞ্জে পৌঁছেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছিয়েই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে নতুন মন্ত্রিসভার সদস্যদের নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে সকাল ৯টার দিকে নিজের সরকারি বাসভবন গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন শেখ হাসিনা। সকাল ১০টার দিকে প্রধানমন্ত্রীর গাড়িবহর পদ্মাসেতু অতিক্রম করে। সকাল ১১টার পর টুঙ্গিপাড়ায় পৌঁছান তিনি।

টুঙ্গিপাড়ায় পৌঁছিয়ে প্রথমেই তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক নিবেদন করার মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর নতুন মন্ত্রীসভার সদস্যদের নিয়ে ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া ও মোনাজাতে অংশ নেন। এসময় প্রধানমন্ত্রীর সঙ্গে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানাসহ মন্ত্রীসভার সকল সদস্য, আওয়ামী লীগের সংসদ সদস্যরা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন। তিনি টুঙ্গিপাড়ার নিজ বাসভবনে রাত্রী যাপন করবেন। পরদিন কোটালিপাড়ার কর্মীসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী।

বঙ্গবন্ধু,শ্রদ্ধা,সমাধি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত