ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

ময়মনসিংহে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

ময়মনসিংহে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

ময়মনসিংহের তারাকান্দায় আলুবোঝাই ট্রাকের সঙ্গে চিনিবোঝাই পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঘোষবেড় গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে পিকআপচালক কামরুল ইসলাম (২৫), সন্ধ্যাপুড়া গ্রামের ওসন আলীর ছেলের কাদির মিয়া (৪৫) ও আকদপাড়া গ্রামের মৃত রঞ্জন আলীর ছেলে মিজানুর রহমান (৪৫)। নিহতরা সবাই হালুয়াঘাট উপজেলার বাসিন্দা।

তারাকান্দা থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, সকালে তারাকান্দার তালদিঘী নামক স্থানে ময়মনসিংহ থেকে শেরপুরগামী মালবোঝাই ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ট্রাক-পিকআপের মুখোমুখি সংঘর্ষের এ ঘটনায় তিন জন নিহত হয়েছেন।

তিনি আরও জানান, এ সময় পিকআপের অজ্ঞাতনামা দুই হেলপার আহত হন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পর চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে তারা মারা যান।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াজেদ আলী বলেন, ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক ঘটনাস্থলেই মারা গেছেন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাক জব্দ করা সম্ভব হলেও চালক পালিয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ময়মনসিংহ,সংঘর্ষ,ট্রাক-পিকআপ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত