ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

তারাবি ও সেহেরির সময় লোডশেডিং হবে না : প্রধানমন্ত্রী

তারাবি ও সেহেরির সময় লোডশেডিং হবে না : প্রধানমন্ত্রী

আসছে রমজানে তারাবি ও সেহেরির সময় লোডশেডিং হবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সংসদে প্রশ্নোত্তর পর্বে তিনি এ আশ্বাস দেন।

প্রধানমন্ত্রী বলেন, রমজানে তারাবিহ ও সেহরির সময় লোডশেডিং হবে না। তবে সংকটে পড়লে দিনের কোনো একটা নির্দিষ্ট সময়ে লোডশেডিং করা হতে পারে।

তিনি বলেন, আমরা অনেক অর্থ ব্যয় করে বিদ্যুৎ উৎপাদন করি। ভর্তুকির অর্থে তা বিতরণ করি। এখন বিশ্বব্যাপী তেল, এলএনজি ও পরিবহনসহ সবকিছুর মূল্য বেড়ে গেছে। তারপরও আমাদের নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের প্রচেষ্টা রয়েছে। আমরা ইতোমধ্যে সিদ্ধান্ত নিয়েছি তারাবির নামাজ ও সেহেরির সময় বিদ্যুতের সমস্যা হবে না।

প্রধানমন্ত্রী বলেন, রমজান তো কৃচ্ছ্রসাধনের মাস। কিন্তু আমাদের এখানে যেন সংযম না করে খাওয়া বেড়ে যায় মানুষের। ইদানীং দেখবেন, বাজারে কিছু পণ্যের মূল্য কমতে শুরু করেছে।

বাজার পরিস্থিতি নিয়ে গুজবে কান না দেয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, মূল্যবৃদ্ধি নিয়ে কারও গুজবে কান দেবেন না কেউ। সবাই সতর্ক থাকলে- যারা গুজব ছড়াচ্ছে, তারা খুব একটা সুবিধা করতে পারবে না। কেউ যাতে মানুষের খাদ্য নিয়ে খেলতে না পারে, সেজন্য যথাযথ ব্যবস্থা নিয়েছে সরকার।

তারাবি,লোডশেডিং
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত