অসহায় মানুষের পাশে দাঁড়ানো ধর্মীয় ও সামজিক দায়িত্ব : এসএম কামাল 

প্রকাশ : ১৩ মার্চ ২০২৪, ১৬:১৭ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য এস এম কামাল হোসেন বলেছেন, সমাজের অস্বচ্ছল হতদরিদ্র, অসহায় গরিবদুঃথী মানুষের পাশে পাড়ানো আমাদের ধর্মীয় ও সামাজিক দায়িত্ব।

আজ বুধবার সকাল ১০টায় খুলনায়  ফুলবাড়ীগেট আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও কেডিএ খানজাহান আলী সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে  রমজান উপলক্ষে বিভিন্ন ওয়ার্ডে সুবিধা বঞ্চিতদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এস এম কামাল হোসেন বলেন, সমাজের ধনী, বিত্তবান ও স্বচ্ছল ব্যক্তিদের মানবিক দায়িত্ববোধ থেকে কর্মহীন অসহায় দুস্থ মানুষের পাশে থাকা প্রত্যেকের ঈমানী দায়িত্ব। সমাজে যারা ধনী বিত্তবান রয়েছে তাদের সমার্থ অনুযায়ী সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া উচিত। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেযর আলহাজ্জ তালুকদার আব্দুল খালেক, বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, সাধারণ সম্পাদক শেখ আনিছুর রহমান, দৌলতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বন্দ, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর এস এম মনিরুজ্জামান মুকুল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।