ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

মেঘনায় ট্রলারডুবি: পুলিশ কনস্টেবলসহ ৮ জনের মরদেহ উদ্ধার

মেঘনায় ট্রলারডুবি: পুলিশ কনস্টেবলসহ ৮ জনের মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় পুলিশ কনস্টেবল সোহেল রানাসহ আরও দুইজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এ নিয়ে এ পর্যন্ত ৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং এখনও একজন নিখোঁজ রয়েছেন।

সোমবার (২৫ মার্চ) ফায়ার সার্ভিস এ তথ্য জানিয়েছে।

এর আগে রোববার (২৪ মার্চ) ফায়ার সার্ভিস ও বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিওটিএ) ডুবুরি দল তৃতীয় দিনের মতো উদ্ধার অভিযানে নামে। এক পর্যায়ে মেঘনার তীরবর্তী পুলতাকান্দা এলাকা ও রেলসেতু এলাকা থেকে তিনটি মরদেহ উদ্ধার করে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ট্রলারটিতে কনস্টেবল সোহেল রানার পরিবারের পাঁচজন, ভৈরবের আমলাপাড়ার ফল ব্যবসায়ী ঝন্টু দে-র পরিবারের সাতজন এবং কলেজপড়ুয়া দুই বান্ধবী সুবর্ণা ও আনিকাসহ মোট ২১ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে ঘটনার পরপর মোট ১২ জনকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়। বাকি ৯ জনের মধ্যে এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং একজন নিখোঁজ রয়েছেন।

উল্লেখ্য, গত শুক্রবার (২২ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে মেঘনা নদীর রেলসেতু এলাকা থেকে নৌকা নিয়ে ভ্রমণে বের হন ২১ জন যাত্রী। এসময় একটি বালুবাহী বাল্কহেড নৌকাকে ধাক্কা দিলে এটি ডুবে যায়। এ ঘটনার পরপরই ১২ জনকে উদ্ধার করা সম্ভব হয়। এসময় কয়েকজন সাঁতরে তীরে উঠলেও নয়জন নিখোঁজ থাকেন।

মেঘনা,ট্রলারডুবি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত