ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স : রেলমন্ত্রী

টিকিট কালোবাজারি বন্ধে জিরো টলারেন্স : রেলমন্ত্রী

রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম জানিয়েছেন, টিকিট কালোবাজারীদের ধরতে জোর চেষ্টা করছি। এরমধ্যে বেশ কিছু কালোবাজারী ও সিন্ডিকেটের নেতা ধরা পড়েছে। টিকিট কালোবাজারির প্রতি আমাদের জিরো টলারেন্স। কালোবাজারিরা দেশটাকে ধ্বংস করতে চায়, তারা রেলকে ধ্বংস করতে চায়।

মঙ্গলবার (২৬ মার্চ) বেলা ১১টার দিকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, টিকিট কালোবাজারীদের ধরতে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হচ্ছে। আপনারা কালোবাজারীদের থেকে কোনো টিকিট কিনবেন না। কেউ যদি টিকেটের নির্ধারিত দাম অপেক্ষা রাখে তাহলে বুঝতে হবে সে কালোবাজারী।

রেলমন্ত্রী বলেন, আজকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে আমরা যুদ্ধ করে পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে দেশটাকে স্বাধীন করেছিলাম। পাকিস্তানি হানাদার ও একাত্তরের ঘাতক দালালরা ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে হত্যা করেছে। বঙ্গবন্ধুর মৃত্যুর পর তারই সুযোগ্য কন্যা দেশকে শক্ত হাতে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

এসময় মন্ত্রী বলেন, বিএনপির সময় রাজবাড়ীর ফরিদপুর ও ভাটিয়াপাড়া রেললাইন তুলে বিক্রি করা শুরু হয়েছিলো। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর রেলসহ সবক্ষেত্রে উন্নয়ন হয়েছে। সবচেয়ে বড় কথা জনগণ ও প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন চান। সবাই আন্তরিক হয়ে চেষ্টা করলে দেশকে একটা উন্নত দেশে পরিনত করা সম্ভব।

কালোবাজারি,টিকিট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত