সাভারের তেলের লরিতে আগুনের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৪

প্রকাশ : ০৩ এপ্রিল ২০২৪, ১০:৩৮ | অনলাইন সংস্করণ

সাভারের হেমায়েতপুরে তেলের লরি উল্টে ভয়াবহ আগুনের ঘটনায় মো. সাকিব (১৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে আগুনের ঘটনায় এ পর্যন্ত মোট চারজনের মৃত্যু হলো।

মঙ্গলবার (২ এপ্রিল) দিবাগত রাত ১টা ২০ মিনিটে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত সাকিব বরগুনা সদর উপজেলার মো. আবেদ আলীর ছেলে।

সাকিবের বড় ভাই মো. নাঈম বলেন, অভাবের সংসার আমাদের। তাই চার মাস আগে তাকে কাজে দেয়া হয়। সে ট্রাকের হেলপারের কাজ করতো। আমি পাইলিংয়ের কাজ করি। আর বাবা খাগড়াছড়িতে অটোরিকশা চালান। যতটুকু জেনেছি, তাদের ট্রাকে করে তরমুজ নিয়ে গাজীপুর কাঁচামালের আড়তে যাচ্ছিলো। ভোরে সংবাদ পাই সে আগুনে দগ্ধ হয়ে বার্ন ইনস্টিটিউটে ভর্তি রয়েছে। পরে হাসপাতালে এসে দেখি তার গোটা শরীর পুড়ে গেছে।

এর আগে মঙ্গলবার ভোর পৌনে ছয়টার দিকে সাভারের হেমায়েতপুরের জোরপুল এলাকায় একটি তেলের লরি উল্টে পাঁচ গাড়িতে আগুন ধরে হতাহতের এ ঘটনা ঘটে।

হতাহতের এ ঘটনায় এ পর্যন্ত চারজনের মৃত্যু হয়েছে। আগুন লাগার পরপরই মহাসড়কের ওপরে পুড়ে নিহত হন ইকবাল নামে এক ট্রাক শ্রমিক। দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান আরও একজন। একই দিন রাত সাড়ে ৯টায় হেলাল হাওলাদার নামে অপর একজন ট্রাক চালকও মারা যান। সবশেষ গতকাল রাতে সাকিব নামের এই ট্রাক হেলপারের মৃত্যু হয়েছে।