ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মসমর্পণ

মাদকাসক্ত ছেলেকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মসমর্পণ

গাজীপুরের কালীগঞ্জে মাকে মারধর করায় ক্ষোভে মাদকাসক্ত নিজ ছেলেকে কুপিয়ে হত্যার পর পুলিশের কাছে আত্মসমর্পণ করলেন বৃদ্ধ বাবা আব্দুর রশিদ বাগমার (৭৫)। নিহত কাউসার বাগমার (২৪) মাদকাসক্ত ছিল।

বুধবার (৪ এপ্রিল) ভোরে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন।

তিনি জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং নিহতের বাবাকে পুলিশ গ্রেপ্তার করেছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত কাউসার মাদকাসক্ত ছিল। প্রায়ই মাদকের টাকার জন্য মা-বাবার সঙ্গে ঝগড়া করতো। মঙ্গলবার রাতে মাদকের টাকার জন্য মাকে মারধর করায় ক্ষোভে বুধবার ভোরে কাউসারকে তার বাবা কুঠার দিয়ে কুপিয়ে হত্যা করে নিজেই পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন।

নিহতের মা মোসলেমা বেগম বলেন, কাউসার মাদকাসক্ত। মাদকের টাকার জন্য প্রায়ই বাড়িতে ঝগড়া বিবাদ ও ভাংচুর করতো। মাদকের টাকার জন্য জমি বিক্রি করতে তার বাবাকে প্রায়ই চাপ দিত। গতকাল রাতে নেশার টাকার জন্য ২ কাঠা জমি বিক্রি করে সেই টাকা তাকে দিতে বলে। টাকা দিতে রাজি না হওয়ায় আমাকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এ ঘটনায় ক্ষোভে তার বাবা ঘুমন্ত অবস্থায় কুঠার দিয়ে কুপিয়ে তাকে হত্যা করেছে।

নিহতের ভাই আশরাফুল বলেন, কাউসার সারারাত বাড়ির বাইরে থাকতো ও মাদক সেবন করত। মাদকের জন্য প্রায়ই মায়ের কাছ থেকে টাকা চাইত। মা টাকা না দিলে ভাংচুর করতো ও মাকে মারধরও করতো। গতকাল রাতে বাড়িতে এসে মাকে টাকার জন্য গালিগালাজ করে ও মেরে বাড়ি থেকে বের করে দেয়। পরে মা কাঁদতে কাঁদতে বাড়ি ছেড়ে চলে যায়। পরে ক্ষোভের বশে বাবা এ ঘটনা ঘটিয়েছেন।

মাদকাসক্ত,কুপিয়ে,আত্মসমর্পণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত