ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

কলকাতা থেকে নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার

কলকাতা থেকে নিখোঁজ এমপি আনারের মরদেহ উদ্ধার

রহস্যজনকভাবে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের মরদেহ কলকাতার নিউটাউন থেকে উদ্ধার করা হয়েছে। এর আগে ভারতে চিকিৎসা করাতে গিয়ে নিখোঁজ হন তিনি।

বুধবার (২২ মে) সকালে কলকাতার নিউটাউন এলাকার সঞ্জিভা গার্ডেন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। কলকাতা২৪ নামে একটি অনলাইন নিউজ পোর্টাল সাইট এমপির মরদেহ উদ্ধারের খবর জানিয়েছে।

গত ১৯ মে আনোয়ারুল আজীমের ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ জানিয়েছিলেন, ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান। কিন্তু এরপর ১৬ মে তার সঙ্গে শেষ কথা হয়েছে।

এরপর আনোয়ারুল আজীমের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বিষয়টি নিয়ে ১৯ মে ডিবি কার্যালয়েও যান। সেখানে তিনি তিনদিন ধরে তার বাবাকে ফোনে পাচ্ছেন না বল জানান।

ফেরদৌস ডরিন বলেন, তার (আনোয়ারুল আজীম) মোবাইল ফোনটি মাঝে মাঝে খোলা পাই আবার মাঝে মাঝে বন্ধ পাই। পরে এই বিষয়ে আমি ডিবি প্রধানের সঙ্গে যোগাযোগ করি। তিনি আমাকে বলেছেন বিষয়টি তিনি দেখছেন। পরে আজকে আমি ওনার কার্যালয়ে আসি। তিনি আমাদের সহযোগিতা করছেন। বাবাকে ফোনে না পাওয়ার কারণেই মূলত আমি ডিবি কার্যালয়ে এসেছি। আমি নিজেও ভারতে দ্রুত সময়ের মধ্যে যাব।

এরপর গত মঙ্গলবার মুমতারিন ফেরদৌস বাবার খোঁজে ভারতে যান বলে পারিবারিক একটি সূত্রে জানা যায়। এমন অবস্থার মধ্যে আজ এমপি আনারের মরদেহ উদ্ধারের খবর আসে।

কলকাতা,মরদেহ,নিখোঁজ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত