ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

বাবার হত্যার বিচার চাই : এমপি আনারের মেয়ে

বাবার হত্যার বিচার চাই : এমপি আনারের মেয়ে

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে হত্যার ঘটনায় তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন তার বাবার হত্যার বিচার চেয়ে বলেছেন, আমার বাবাকে যারা হত্যা করেছে আমি তাদের ফাঁসি দেখতে চাই। আমি বাবার হত্যার বিচার চাই।

বুধবার (২২ মে) রাজধানীর মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ে ঢাকা গোয়েন্দা পুলিশের প্রধান হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ বিচার দাবি করেন।

তিনি বলেন, আমি আমার বাবার হত্যাকারীদের বিচার চাই। আমার বাবাকে যারা হত্যা করেছে তাদের ফাঁসি কার্যকর করা হয়েছে এটা আমি দেখতে চাই। আমরা কাউকে সন্দেহ করছি না। তবে বাবাকে যারা হত্যা করেছে তাদের আমি দেখতে চাই।

ডরিন বলেন, আমি জেনেছি বাবাকে হত্যা করা হয়েছে। এটা শুনেই আমি ডিবি প্রধানের কাছে এসেছি। তারা এরই মধ্যে তিনজনকে ধরেছেন। আমি মামলা করব। ডিএমপি কমিশনার, ডিবি প্রধান ও প্রধানমন্ত্রীর সঙ্গে আমার কথা হয়েছে। সবাই আমাকে আশ্বস্ত করেছেন। ডিবি আন্তরিকতার সঙ্গে বিষয়টি দেখছে।

ডরিন আরও বলেন, আপনাদের অনুরোধ আপনারা আমাকে সহায়তা করবেন, আমি আমার বাবার বিচার চাই। আমি স্বচক্ষে দেখতে চাই কারা আমাকে এতিম করলো, কেন করল।

তিনি আরও বলেন, বাবা আমাকে বলে গিয়েছিলেন তোমার পরীক্ষার ফল আমি চেক করবো। ভারত থেকে এসে তোমাকে ডাক্তার দেখাবো। আজ আমার বাবা আর নেই। আমরা এতিম হয়ে গেছি। যত স্বজনই থাকুক, বাবা না থাকলে সন্তানদের কিছু থাকে না।

হত্যা,বিচার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত