ঢাকা ২৪ অক্টোবর ২০২৪, ৯ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

সাঈদ হত্যা মামলায় গ্রেফতার সেই কিশোরের জামিন

সাঈদ হত্যা মামলায় গ্রেফতার সেই কিশোরের জামিন

কোটা সংস্কার আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবু সাঈদের মৃত্যুর ঘটনায় করা মামলায় গ্রেফতার হওয়া কলেজ শিক্ষার্থী আলফি শাহরিয়ার মাহিম জামিন পেয়েছেন।

গ্রেফতারের ১৩ দিন পর বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে রংপুরের নারী ও শিশু নির্যাতন আদালতের বিচারক মোস্তফা কামাল তার জামিন মঞ্জুর করেন। তার জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন আইনজীবী জোবায়দুল ইসলাম।

রংপুর পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী মাহিমের জামিন শুনানির জন্য ৪ আগস্ট দিন ধার্য থাকলেও শিশু হওয়ায় আগাম জামিন দেওয়া হয় তাকে।

জোবায়দুল ইসলাম গণমাধ্যমেকে বলেন, মামলাটি মেট্রোপলিটন তাজহাট থানায় ছিল। মাহিম শিশু হওয়ায় মামলা স্থানান্তর হয়েছে। এর আগে ৪ আগস্ট শুনানির দিন ছিল। কিন্তু আমরা আজ নতুন করে শুনানির জন্য আবেদন করেছি। আদালত শুনানি গ্রহণ করে জামিন মঞ্জুর করেছেন।

এর আগে, ছোট ভাইয়ের কোনো খোঁজ না মেলায় বুধবার (৩১ জুলাই) আলফি শাহরিয়ারের বোন সানজানা আখতার স্নেহা সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিলে বিষয়টি আলোচনায় আসে। এরপরই কিশোর শিক্ষার্থীকে গ্রেপ্তার ও কারাগারে পাঠানোর ঘটনায় নড়েচড়ে বসে প্রশাসন। এর আগে আলফিকে আটকের বিষয়টি অগোচরেই থেকে যায় সংশ্লিষ্ট সবার।

আবা/এসআর/২৪

হত্যা,কিশোর,জামিন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত