ঢাকা ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

শিক্ষার্থীদের জন্য বাসে হাফ পাস নিয়ে নতুন সিদ্ধান্ত

শিক্ষার্থীদের জন্য বাসে হাফ পাস নিয়ে নতুন সিদ্ধান্ত

বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া নিয়ে নতুন সিদ্ধান্ত নেয়া হয়েছে। সিদ্ধান্ত অনুযায়ী, রাজধানী ঢাকাসহ দেশের সব মেট্রোপলিটন এলাকায় বাসে ছাত্রদের হাফ ভাড়া সপ্তাহে সাতদিন কার্যকরের ঘোষণা দিয়েছেন ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. সাইফুল আলম।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর রমনার ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে পরিবহন মালিক ও শ্রমিকদের সচেতনতামূলক এক সেমিনারে এ ঘোষণা দেয়া হয়।

‘আমাদের অঙ্গীকার-নিরাপদ সড়ক হউক সবার: সড়ক-মহাসড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনার লক্ষ্যে মালিক ও শ্রমিকদের সচেতনতামূলক’ শীর্ষক সেমিনারের আয়োজন করে ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি।

সেমিনারে সাইফুল আলম বলেন, আজ থেকে ঢাকা মহানগর এলাকায় ইউনিফর্ম অথবা ছবিযুক্ত পরিচয়পত্র দেখানো সাপেক্ষে শিক্ষার্থীরা হাফ পাস সুবিধা গ্রহণ করতে পারবেন। সাপ্তাহিক ছুটির দিনসহ সাতদিনই শিক্ষার্থীরা এ হাফ পাস সুবিধা গ্রহণ করতে পারবেন।

সাইফুল আলম আরও জানান, পূর্ববর্তী সময়সীমা (সকাল ৮টা থেকে রাত ৮টা) বাতিল করে ভোর ৬টা থেকে রাত ১২টা পর্যন্ত সুবিধা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ঢাকা মহানগর এলাকার সব রুট ও এলাকার সব সিটি বাসে এই সিদ্ধান্ত বলবৎ হবে।

ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি এম এ বাতেনের সভাপতিত্বে সেমিনারে পুলিশের ট্রাফিক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও পরিবহন মালিক-শ্রমিকরা উপস্থিত ছিলেন।

আবা/এসআর/২৪

শিক্ষার্থী,হাফ ভাড়া,বাস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত