ঢাকা ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

৬ অঞ্চলে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস

৬ অঞ্চলে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির আভাস

চট্টগ্রাম, কক্সবাজার এবং সিলেটসহ দেশের ছয়টি অঞ্চলের উপর দিয়ে ঝোড়ো হাওয়াসহ অস্থায়ীভাবে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) দুপুর একটা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর জন্য দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে।

পূর্বাভাসে বলা হয়েছে, পটুয়াখালী, কুমিল্লা, নোয়াখালী, চট্টগ্রাম, কক্সবাজার এবং সিলেট অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে দমকা অথবা ঝড়ো হাওয়াসহ অস্থায়ীভাবে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এসব এলাকার নদীবন্দরকে এক নম্বর সংকেত দেখাতে বলা হয়েছে।

এদিকে আজ বৃহস্পতিবার পর্যন্ত দেশের আট বিভাগেই ভারী থেকে অতি ভারী বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অফিস। গতকাল আবহাওয়া অফিস এই আভাস দেয়। তবে শুক্রবার নাগাদ কমে আসবে এর তীব্রতা। মৌসুমি বায়ুসহ সাগরে থাকা লঘুচাপের কারণে বৃষ্টির এই তীব্রতা বেড়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

এদিকে সকাল থেকে টানা বৃষ্টিতে অফিসগামীদের ভোগান্তি বেড়েছে। এছাড়াও দুর্ভোগের শিকার খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ। রাস্তায় মানুষ ও গণপরিবহনে উপস্থিতি কম দেখা গেছে।

আবা/এসআর/২৪

বৃষ্টি,ঝোড়ো হাওয়া,আভাস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত