ঢাকা ১৬ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

ফ্যাসিস্ট বিচারকদের পদত্যাগের দাবিতে হাইকোর্ট ঘেরাওয়ের ঘোষণা

ফ্যাসিস্ট বিচারকদের পদত্যাগের দাবিতে হাইকোর্ট ঘেরাওয়ের ঘোষণা

আওয়ামী লীগের ‘ফ্যাসিস্ট বিচারকদের’ পদত্যাগের দাবিতে হাইকোর্ট ঘেরাও কর্মসূচির ডাক দিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক সারজিস আলম।

মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ৯টায় তার ভেরিফাইড ফেসবুকে এ ঘোষণা দেন। বুধবার (১৬ অক্টোবর) সকাল ১১টায় রাজু ভাস্কর্যে জড়ো হয়ে সেখান থেকে একসাথে হাইকোর্ট অভিমুখে যাত্রার কথা বলেন তিনি।

একই স্ট্যাটাসে নিচে নিজেই কমেন্টে লেখেন, এই খুনি হাসিনার দালালদের কারণেই রাষ্ট্র ঠিকমতো ফাংশন করতে পারছে না। এদের উৎখাত না করা পর্যন্ত দেশ সামনে আগাতে পারে না, পারবে না।

আরেক কমেন্টে তিনি লেখেন, যেখানে আমার শহীদ ভাইবোনদের মা-বাবার কান্না থামেনি, আহত ভাইবোনদের ক্ষত শুকায়নি; সেখানে শকুনরা জেগে উঠার সাহস করছে! এদের প্রতিহত করার জন্য আবারও রক্ত দিতে প্রস্তুত।

তিনি আরও লেখেন, যে যেখানে আছেন, চলে আসবেন। শকুনদের শেকড় উপড়ে ফেলতে হবে। আগামীকাল আবার দেখা হবে রাজপথে।

সারজিস আলম লেখেন, সকাল ১১টায় রাজু ভাস্কর্যে জড়ো হয়ে সেখান থেকে একসাথে হাইকোর্ট অভিমুখে যাত্রা। আবারও কালো শকুনদের উৎখাত করতে রাজপথ প্রকম্পিত হবে৷

তার স্ট্যাটাসে ৩২ মিনিটে ১০৪ কে লাইক ও ৩ হাজার ৭শ শেয়ার হয়। স্ট্যাটাসের নিচে ১১ হাজার কমেন্টে দেখা যায়। এক কমেন্টে রায়হান আহমেদ তামীম নামে একজন লিখেছেন, আপনারা বারবার ছাত্রলীগ নিষিদ্ধ করার কথা বলছেন, কিন্তু কার্যকরী ভূমিকা দেখতে পাচ্ছি না। শুধু ছাত্রলীগ না, বরং খুন-গুম, হত্যার অপরাধে আওয়ামী লীগকেই নিষিদ্ধ করতে হবে। সেইসাথে ফ্যাসিস্ট সরকারের অপকর্মের সহযোগী সকল কালপ্রিটকে বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে যেন ইতিহাসে নজির হয়ে থাকে।

আওয়ামী লীগ,ফ্যাসিস্ট,বিচারক,হাইকোর্ট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত