ঢাকা ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১ | বেটা ভার্সন

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন মাহিয়া মাহি

আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন মাহিয়া মাহি
আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাহিয়া মাহি/সংগৃহীত

চিত্রজগতের তারকাদের রাজনীতিতে আসার ঘটনা এর আগেও ঘটেছে। রুপালি পর্দার তারকরা সংসদ সদস্য হিসেবেও করেছেন জনগণের প্রতিনিধিত্ব। এবার সে তালিকায় নাম লেখাতে চান চিত্রনায়িকা মাহিয়া মাহিও।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে (গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট) উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার ইচ্ছার কথা আগেই জানিয়েছিলেন মাহিয়া মাহি। সেই ধারাবাহিকতায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়ন ফরমও কিনেছেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মাহিয়া মাহি। শারমিন আক্তার নিপা (মাহিয়া) নামে মনোনয়ন ফরম কিনেছেন এই ঢালিউড তারকা।

প্রসঙ্গত, সংসদ থেকে বিএনপির পদত্যাগের ফলে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি শূন্য হয়েছে। আগামী ১ ফেব্রুয়ারি ওই আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে আগ্রহী প্রার্থীদের কাছে মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

মাহিয়া মাহির গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ এলাকায়। মাতৃত্বকালীন ছুটিতে আপাতত শুটিংয়ের বাইরে আছেন এই নায়িকা। কিছু দিন আগে তিনি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটিতে পদ পেয়েছেন। আগামী ২ বছরের জন্য তিনি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

মাহিয়া মাহির স্বামী রাকিব সরকারও রাজনীতির সঙ্গে জড়িত। তিনি গাজীপুর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। মাহিয়া মাহি চেয়েছিলেন তার স্বামী রাকিব সরকার চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হোক। কিন্তু রাকিব সরকার তা না করায় মাহিই অংশ নিতে যাচ্ছেন।

আওয়ামী লীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত