ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

বিএনপি অহেতুক খেলায় নেমেছে: অ্যাডভোকেট কামরুল ইসলাম

বিএনপি অহেতুক খেলায় নেমেছে: অ্যাডভোকেট কামরুল ইসলাম

বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট মো. কামরুল ইসলাম বলেছেন, বিএনপি অহেতুক খেলায় নেমেছে। এই খেলায় তারা কোনোদিন সফলতা পাবে না। তিনি বলেন, নির্বাচন হতে দেব না-এই ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য, ফ্যাসিস্ট কায়দার বক্তব্য পরিহার করুন। আপনারা ২০১৪ সালেও এই ধরনের স্লোগান দিয়েছেন। কিন্তু নির্বাচন বানচাল করতে পারেননি, নির্বাচন ঠেকাতে পারেননি।

রোববার জাতীয় প্রেসক্লাবে সম্মিলিত আওয়ামী সমর্থক জোট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, দেশে আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। সেই নির্বাচনের জন্য আমরা প্রস্তুতি গ্রহণ করছি এখন থেকে। অন্যান্য দলও প্রস্তুতি গ্রহণ করছে। কিন্তু বিএনপি-জামায়াত এবং তাদের সমমনা কিছু খুচরো পার্টি নির্বাচনকে বানচাল করার চেষ্টা করছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আগামী নির্বাচন হবে উল্লেখ করে তিনি বলেন, যথাসময়ে শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবেন। কোনো অবস্থাতেই নির্বাচনের একদিন আগেও শেখ হাসিনা ও সরকার পদত্যাগ করবে না। পূর্ণ মেয়াদ অতিবাহিত করবে এই সরকার। তাই আন্দোলন করে কোনো লাভ হবে না।

বিএনপি দেশের সব গণতান্ত্রিক ও সাংবিধানিক প্রতিষ্ঠানকে ধ্বংস করার জন্য উঠেপড়ে লেগেছে অভিযোগ করে কামরুল বলেন, তারা নির্বাচন মানে না, সংবিধান মানে না, বিচার ব্যবস্থা মানে না। তারা তত্ত্বাবধায়ক সরকারের কথা বলে। যেই তত্ত্বাবধায়ক সরকার আজকে সংবিধানে নেই। এটা সংবিধানে সংযোজন করার আর কোনো সুযোগও নেই।

সংগঠনের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা নিয়াজ মুহাম্মদ খানের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এম এ করিম খানের উপস্থাপনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান, জয় বাংলা মুক্তিযোদ্ধা পরিষদের সভাপতি নিজাম উদ্দিন তালুকদার, আওয়ামী পেশাজীবী লীগের সভাপতি অ্যাডভোকেট সেতু প্রমুখ।

আওয়ামী লীগ,বিএনপি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত