ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

তত্ত্বাবধায়কের দাবি না মানা পর্যন্ত আন্দোলনের ঘোষণা জামায়াতের

তত্ত্বাবধায়কের দাবি না মানা পর্যন্ত আন্দোলনের ঘোষণা জামায়াতের

তত্ত্বাবধায়ক সরকারের দাবি মেনে না নেয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন বাংলাদে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মুজিবুর রহমান। তিনি বলেছেন, যারা গণতন্ত্র মানতে চায় না তাদের বিরুদ্ধে যুগপৎ আন্দোলন করবে জামায়াত।

বুধবার ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষে ঢাকা মহনগর উত্তর জামায়াত আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আমির মুহাম্মদ সেলিম উদ্দিনের সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারি ড. রেজাউল করিমের সঞ্চালনায় ভার্চুয়াল আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য নাজিম উদ্দিন মোল্লা ও ডা. ফখরুদ্দিন মানিক।

এদিকে একই ইস্যুতে ঢাকা মহানগর দক্ষিণ জামায়াত আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন দলের নায়েবে আমির ডা. সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের। রাজধানীর একটি মিলনায়তনে এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুল। কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন মহানগর নেতা অধ্যাপক মোকাররম হোসাইন খান, আব্দুস সালাম, হাফিজুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে বিএনপির সঙ্গে মিল রেখে সম্প্রতি ১০ দফা দাবিতে জামায়াত গণমিছিল করলেও বুধবার তারা গণঅবস্থান নেয়নি। এরপরিবর্তে সব মহানগরে নিজেদের ঘোষিত আলোচনা সভা করে দলটি।

জামায়াতে ইসলামী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত